মোঃ জালাল উদ্দিন: সিলেট-ম্যানচেস্টার রুটে পুণরায় ফ্লাইট চালু হচ্ছে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ২৫ ডিসেম্বর আনুষ্ঠানিক ভাবে ফ্লাইট পরিচালতি হবে। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে ২০ মাস অস্থায়ী ভাবে বন্ধ ছিল। বিষয়টি নিশ্চিত করেছে সংবাদ বিজ্ঞপ্তিতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

জানানো হয়, ২৫ ডিসেম্বর ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দও থেকে বিমানের ফ্লাইট বিজি ২০৭ স্থানীয় সময় দুপুর সাড়ে ১২টায় উড্ডয়ন করে সিলেট পৌঁছাবে বেলা ১ টা ১০ মিনিটে। এরপর সিলেট হয়ে ম্যানচেস্টারের উদ্দেশ্যে যাত্রা করবে বেলা ২ টা ১৫ মিনিটে এবং ম্যানচেস্টার পৌঁছাবে স্থানীয় সময় রাত ৮ টায়।
ফিরতি ফ্লাইট বিজি২০৮ ম্যানচেস্টার থেকে ২৬ ডিসেম্বর স্থানীয় সময় রাত ৮টায় ছেড়ে এসে সিলেট পৌঁছাবে পরদিন দুপুর ১২ টায় এবং সিলেট থেকে বেলা ১টায় যাত্রা করে ঢাকায় পৌঁছাবে ১টা ৪৫ মিনিটে। যাত্রীদের ভ্রমণকে অধিকতর আরামদায়ক করার জন্য বিমানের অত্যাধুনিক ড্রিমলাইনারের মাধ্যমে ম্যানচেস্টার ফ্লাইট পরিচালিত হবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বিমান বাংলাদেশ জানায়, আগামী ৩০ ডিসেম্বর থেকে আগামী বছরের ২৫ মার্চ পর্যন্ত এই রুটে সপ্তাহে ২টি করে ফ্লাইট পরিচালনা করা হবে। সপ্তাহে প্রতি বৃহস্পতিবার এবং রবিবার ফ্লাইট বিজি২০৭ ঢাকা থেকে দুপুর সাড়ে ১২ টায় যাত্রা করে সিলেট পৌঁছাবে ১টা ১০ মিনিটে। এরপর সিলেট থেকে বেলা ২টা ১৫ মিনিটে যাত্রা করে ম্যানচেস্টার পৌঁছাবে স্থানীয় সময় রাত ৮টায়। ম্যানচেস্টার থেকে ফিরতি ফ্লাইট বিজি২০৮ সপ্তাহে প্রতি শুক্রবার ও সোমবার স্থানীয় সময় বিকাল ৪ টা ৪৫ মিনিটে ছেড়ে এসে সিলেট পৌঁছাবে পরদিন সকাল ৮ টা ৪৫মিনিটে এবং সিলেট থেকে সকাল ৯ টা ৪৫ মিনিটে যাত্রা করে ঢাকায় পৌঁছাবে সকাল সাড়ে ১০ টায়।

Previous articleনিরপেক্ষ সরকার না থাকলে কোনো নির্বাচনই সুষ্ঠু হবে না: মির্জা ফখরুল
Next articleশাহজাদপুরের কৈজুরী ইউপি’র চেয়ারম্যান পদে নৌকা প্রার্থী সাইফুল ইসলামের সংবাদ সম্মেলন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।