বাংলাদেশ প্রতিবেদক: বান্দরবানে তারাছা এলাকায় সাঙ্গু নদীতে গোসল করতে নেমে এক পর্যটকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন ভাই- বোন। শুক্রবার বেলা ৩টার দিকে তারাছা এলাকার বাদুর ঝর্ণার পাশে সাঙ্গু নদীতে এ ঘটনা ঘটে।

মৃত ওই পর্যটকের নাম মারিয়া ইসলাম (১৯)।

নিখোঁজ ভাই- বোন হলেন, নারায়ণগঞ্জের ফতুল্লার জহিরুল ইসলামের ছেলে মো: আহনাফ আকিব (২২) ও তার বোন আদনিন (১৬)।

এদিকে নিখোঁজ পর্যটকের উদ্ধারে সেখানে দমকল বাহিনী ও স্থানীয় লোকজন ও সেনাবাহিনী তল্লাশি চালাচ্ছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, নারায়ণগঞ্জ থেকে বান্দরবানে বেড়াতে আসো ১০ পর্যটক নৌকাতে করে সাঙ্গু নদীপথে বেড়াতে যান। এ সময় তাদের মধ্যে আটজন তারাছার বাদুর ঝর্ণার পাশে সাঙ্গু নদীতে গোসল করতে নামলে শেখ মুছায়াত তানিম গভীর পানিতে পড়ে যায়। এ সময় তাকে উদ্ধারে তার মামা মো: শামিম, চাচাতো ভাই মারিয়াম আদনিন (১৯) আহানফ আকিব (২১) মারিয়া ইসলামসহ (১৯) ৫ জন উদ্ধার করতে যায়। তাদের মধ্যে মারিয়া ইসলাম আহানফ আকিব ও মারিয়াম আদনিন পানিতে ডুবে যায়। মারিয়া ইসলামকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলেও সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। অপর দুজনের এখনো কোনো খোঁজ পাওয়া যায়নি।

উদ্ধার হওয়া শেখ তানিম জানান, গত বুধবার তারা নারায়ণগঞ্জের চাষাড়া থেকে বান্দরবন বেড়াতে আসেন। তিনি ছাড়া দলে অন্য কেউ সাঁতার জানত না। নদীতে গোসল করার সময় হঠাৎ তিনি পানির গভীরে চলে যান। এ সময় তার চিৎকারে অন্যরা এগিয়ে এলে তারাও তলিয়ে যান।

এ ব্যাপারে বান্দরবান রোয়াংছড়ির অফিসার ইনচার্জ (ওসি) মো: মান্নান জানান, নিখোঁজদের উদ্ধারের সেখানে তল্লাশি চালানো হচ্ছে।

Previous articleকাবুল বিমানবন্দর যৌথ পরিচালনায় তুরস্ক ও কাতারের চুক্তি
Next articleশেখ হাসিনার পরিবার লঞ্চের ব্যবসা করে না: নৌ প্রতিমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।