বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেয়া স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের কাছে গোয়েন্দা সংস্থার লোক পরিচয়ে চাঁদা দাবি করা সেই যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে গোয়েন্দা সংস্থা (ডিবি) পুলিশ তাকে আটক করে।

আটক যুবকের নাম মো: সুমন (৩৬)। তিনি কুমিল্লা এলাকার বাসিন্দা। বর্তমানে তিনি রাজধানীর আধারবাগ এলাকায় বসবাস করেন। সুমন নব মুসলিম বলে জানায় ডিবি পুলিশ।

শনিবার রাতে এই ব্যাপারে তৈমূর আলম সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ অভিযোগটি গ্রহণ করলেও সেটিকে সাধারণ ডায়েরি (জিডি) বা মামলা হিসেবে নথিভুক্ত করেনি।

লিখিত অভিযোগে তৈমূর আলম উল্লেখ করেন, তিনি আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী। গত কয়েক দিন যাবৎ গোয়েন্দা সংস্থার লোক পরিচয় দিয়ে (০১৬১৮-৭৪৪১১১) একটি মোবাইল নম্বর থেকে তার ব্যক্তিগত নম্বরে ফোন দিয়ে মোটা অংকের টাকা চাঁদা দাবি করছে।

তৈমূর আলম বলেছিলেন, বিষয়টি বিব্রতকর। কিন্তু আমি এতটাই ডিস্টার্ব হচ্ছিলাম যে, বিষয়টি পুলিশকে না জানিয়ে পারছিলাম না। তাই লিখিতভাবে পুলিশকে ঘটনাটি অবহিত করে রেখেছি।

ওই সদর মডেল থানার ওসি শাহজামান অভিযোগ বিষয়ে বলেছিলেন, তৈমূর আলমের কাছে কেউ একজন চাঁদা দাবি করছে বলে তিনি অভিযোগ দিয়েছেন। আমরা তার অভিযোগটি তদন্ত করে দেখছি।

মঙ্গলবার দুপুরে ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি পশ্চিম) বলেন, স্বতন্ত্র প্রার্থীর কাছে চাঁদা দাবির অভিযোগ পাওয়ার পর থেকেই পুলিশ প্রশাসন কাজ শুরু করে। আমরা তথ্য প্রযুক্তির মাধ্যমে গোপন অভিযান চালিয়ে ওই অভিযুক্তকে আটক করতে সক্ষম হই। প্রাথমিক অবস্থায় তাকে জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনার তদন্ত করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

Previous articleদিন শেষে ৫ উইকেটে নিউজিল্যান্ডের লিড ১৭
Next articleকলম্বিয়ায় বিদ্রোহীদের সাথে সংঘর্ষে নিহত ২৩
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।