স্বপন কুমার কুন্ডু: হতদরিদ্রদের জন্য পুলিশের উদ্যোগে ঈশ্বরদীতে গৃহনির্মাণ করা হচ্ছে। বৃহস্পতিবার (৬ জানুয়ারী) ঈশ্বরদী থানার আয়োজনে পৌর এলাকার ৬নং ওয়ার্ডের অরোণকোলা পশ্চিমপাড়া এলাকায় এই গৃহনির্মাণ কাজের উদ্বোধন করেন পাবনার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় আইজিপি বেনজীর আহম্মেদ স্যার উদ্যোগ নিয়ে দেশের প্রতিটি থানায় হত-দরিদ্রদের জন্য একটি করে বাড়ি নির্মাণ করে দিচ্ছেন। বাড়ির জমি এলাকার মানবিক দৃষ্টিভঙ্গী সম্পন্ন মানুষ দান করছেন। আর বাড়ি নির্মাণে অর্থের যোগান দিচ্ছে বাংলাদেশ পুলিশ।

জানা যায়, এলাকার কাউন্সিলর আবুল হাসেমের মাতা হালিমা বেগম পুলিশের হতদরিদ্রদের গৃহনির্মাণ কাজের জমি দান করেছেন। ওই এলাকার হতদরিদ্র ভূমিহীন শেখ মামুনের পরিবারকে বাড়ি নির্মাণ করে দেয়া হচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র ইসাহক আলী মালিথা, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) ফিরোজ কবীর। বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ ও কাউন্সিলর আবুল হাসেম।

জমি দানকারী হালিমা বেগম, কাউন্সিলর রহিমা বেগম, আমিরুল ইসলাম, ওয়াকিল আলমসহ সাংবাদিক ও এলাকাবাসী এসময় উপস্থিত ছিলেন।

Previous articleকেশবপুর উপজেলার ১১টি ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন যারা
Next articleসোনামসজিদ সীমান্তে ৫৯ বিজিবি’র অভিযানে ইয়াবা আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।