শফিকুল ইসলাম: যথাযোগ্য মর্যাদায় ও নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে জয়পুরহাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করেছে জয়পুরহাট জেলা আওয়ামী লীগ।

দিবসটি পালন উপলক্ষে আজ সোমবার দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বিকালে দলীয় কার্যালয় থেকে জেলা আওয়ামী লীগ একটি বর্ণাঢ্য র‍্যালি বের করে। র‍্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ ডাঃ আবুল কাশেম ময়দানে এসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুারালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানায় নেতাকর্মীরা। পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভায বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট,সহ সভাপতি রাজা চৌধুরী, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক সুমন কুমার সাহা, জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান মিলন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ প্রমুখ।

Previous articleরবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন
Next articleচট্টগ্রামে ফার্নিচার কারখানায় আগুন, ২ লাশ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।