বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামের আকবর শাহ থানার কর্নেলহাট এলাকার একটি ফার্নিচার কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের কয়েকটি ইউনিট। এ ঘটনায় এখন পর্যন্ত দু’জনের লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) বিকেল ৩টা ৫০ মিনিটে কর্নেলহাট এলাকার ‘পিটুপি ফার্নিচার’ কারখানায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৩টি গাড়ি ঘটনাস্থলে পৌঁছায়।

বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফারুক হোসেন সিকদার।

তিনি জানান, সোমবার বিকেল ৩টা ৫০ মিনিটে কারখানাটিতে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের ১৩টি গাড়ি ৩টা ৫৫ মিনিটে ঘটনাস্থলে পৌঁছায়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত আগুন নেভানোর কাজ চলছিল। তবে প্রাথমিকভাবে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেননি তিনি।

তিনি আরো জানান, এখনো আগুন জ্বলছে। কারখানা থেকে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। আর কেউ আছে কি না আগুন নিয়ন্ত্রণে আসার পর বলা যাবে।

Previous articleজয়পুরহাটে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন
Next articleবিএসটিআই রংপুরে ৩ বছরে ২১৯টি মামলায় ১৬ লাখ টাকা জরিমানা আদায়
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।