সুমন গাজী: গাজীপুরের শ্রীপুরে ঢাকা টু ময়মনসিংহগামী মহুয়া ট্রেনটি লাইনচ্যুত হয়ে ইঞ্জিনসহ তিনটি বগী লাইন থেকে সরে যায়। এতে ট্রেন থেকে যাত্রী লাফিয়ে নামার সময় ৪/৫ জন আহত হয়েছে বলে জানা যায়।

২০ জানুয়ারী বৃস্পতিবার বেলা ১১.৩৫ মিনিটে শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়ন কাওরাইদ রেলস্টেশনের ২ নাম্বার লাইনে এই ঘটনা ঘটে।

যাত্রীদের কাছ থেকে জানা যায়, ঢাকা কমলাপুর থেকে মোহনগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা মহুয়া ট্রেনটি কাওরাইদ রেলস্টেশনে আসার সাথে সাথে হঠাৎ ট্রেনে কম্পন শুরু হয় এবং ট্রেনটি লাইনচ্যুত হয়ে পরে। সাথে সাথে যাত্রীগন লাফিয়ে ট্রেন থেকে নামতে শুরু করে।

যাত্রীরা আরো জানান, রেল কতৃপক্ষের অবহেলার কারণে এমন দুর্ঘটনার সম্মুখিন হতে হয়েছে। এ বিষয় কাওরাইদ রেলস্টেশন মাষ্টার মোঃ আমিনুল ইসলাম বলেন, ট্রেন চলাচলের জন্য লাইন সাভাবিক ছিলো। মহুয়া ট্রেনটি আসার সময় কাওরাইদ রেলস্টেশে লাইচ্যুত হয়ে পরে। আমি সাথে সাথে গিয়ে দেখি ট্রেনটি লাইন থেকে সরেগেছে। লাইনে কাজ চলছে কিন্তু আমাকে কেউ অবহিত করেনি। তিনি আরো জানান, ঘটনা ঘটার সাথে সাথে ময়মনসিংহ রেল কতৃপক্ষকে জানানো হয়েছে। দ্রুত সময়ের মধ্যে ট্রেনটি সরানো হবে।

Previous articleবাউফলে বসত ঘরে রহস্যজনক অগ্নিকাণ্ড
Next articleরংপুর জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে জিয়ার ৮৬তম জন্মবার্ষিকী পালিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।