বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে প্রতারক আটক

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে প্রতারক আটক

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে চাকুরী দেয়ার নামে টাকা আত্মসাতের অভিযোগে মো. শরিফুল ইসলাম (৪৪) নামে প্রতারককে আটক করেছে র‌্যাব। গতকাল মঙ্গলবার রাতে চাঁপাইনবাবগঞ্জের আলমপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

আটককৃত ব্যক্তি হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের সাহানবান্ধা গ্রামের মৃত ফরিজ উদ্দিনের ছেলে। বর্তমানে তিনি রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার দড়িখরবোনায় বসবাস করেন। চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্প সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৬টায় চাঁপাইনবাবগঞ্জের আলমপুর এলাকা হতে চাকুরী দেয়ার নামে প্রতারক শরিফুল ইসলামকে ভূয়া এ্যাপয়েন্টমেন্ট লেটারসহ আটক করে।

এসময় তার কাছ থেকে ২ টি ফাঁকা চেকের পাতা ও নগদ ১০ হাজার টাকা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে, তিনি দীর্ঘদিন হতে প্রতারনা চক্রের সাথে সংঘবদ্ধভাবে চাকুরীর প্রলোভন দেখিয়ে অনেক মানুষের কাছ হতে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার কথা স্বীকার করে। তার বিরুদ্ধে সদর মডেল থানায় একটি মামলা দায়েরের পর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments