মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাউত্তরাঞ্চলের ডাকাত দলের মুলহোতা ১০ মামলার পলাতক আসামী মোতালেব ঢাকা থেকে গ্রেফতার

উত্তরাঞ্চলের ডাকাত দলের মুলহোতা ১০ মামলার পলাতক আসামী মোতালেব ঢাকা থেকে গ্রেফতার

শফিকুল ইসলাম: উত্তরাঞ্চলের ডাকাত দলের মুলহোতা ১০ মামলার পলাতক আসামী আব্দুল মোত্তালেবকে ঢাকা থেকে গ্রেফতার করেছে জয়পুরহাটের কালাই থানার পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে তাকে ঢাকা শহরের কল্যাণপুর এলাকা থেকে গ্রেফতারের পর রাতেই পুলিশ কালাই থানায় নিয়ে আসেন।

তার বিরুদ্ধে বগুড়া, গাইবান্ধা, দিনাজপুর ও জয়পুরহাট মিলে অস্ত্র লুট, ছিনতাই, মাডার, ডাকাতিসহ ১০টি মামলা চলমান রয়েছে। পুলিশের সাথে কথা বলে জানা গেছে, গত ৩ অক্টোবর গভীর রাতে কালাই উপজেলার মাত্রাই ইউনিয়নের আন্ধারী মোড় এলাকায় উত্তরাঞ্চলের ডাকাত দলের মুলহোতা মোতালেব এলাকার কয়েকজন ডাকাত সদস্যকে নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। ওই সময় জনতা ও পুলিশ মিলে ধাওয়া করে কয়েকজন ডাকাতকে গ্রেফতার করতে পারলেও মোতালেব পালিয়ে যায়। এরপর থেকে মোতালেবকে গ্রেফতারের অভিযান অব্যাহত রাখে পুলিশ। অবশেষে মঙ্গলবার রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে ঢাকার কল্যাণপুর এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয় কালাই থানার পুলিশ।

তার বিরুদ্ধে জয়পুরহাটে ৬টি, দিনাজপুরে ১টি, বগুড়ায় ২টি এবং গাইবান্ধা জেলায় ১টি মামলা চলমান রয়েছে। কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক জানান, ডাকাত মোতালেব একজন কুখ্যাত। উত্তরাঞ্চলের বেশকয়েকটি জেলায় অস্ত্র লুট, ছিনতাই, মাডার, ডাকাতিসহ ১০টি মামলা চলমান রয়েছে। প্রত্যকটি মামলায় সে ওয়ান্টেভূক্ত আসামী। তাকে গ্রেফতারের জন্য অনেক অভিনব কৌশল অবলম্বন করা হয়েছে। অবশেষে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments