জয়নাল আবেদীন: রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের অভিযানে ২৭ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ।

শনিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনানের নির্দেশনায়, অতিঃ উপ-পুলিশ কমিশনার মোঃ সাজ্জাদ হোসেনের অপারেশন পরিকল্পনায় পুলিশ পরিদর্শক মোস্তাফিজার রহমান এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আরপিএমপি, রংপুর কোতয়ালী থানা এলাকায় মাদকদ্রব্য অভিযান পরিচালনা করে বাংলাদেশ ব্যংক মোড়স্থ ‘আরজুমান্দ ডেন্টাল হোম’ এর সামনে থেকে নেশাজাতীয় মাদকদ্রব্য ২৭ বোতল ফেন্সিডিলসহ আসামী মোঃ দুলাল ফকিরকে গ্রেফতার করে।তার বাড়ি বগুড়া জেলায়।,

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আরপিএমপি, কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮র ১টি মামলা দায়ের করা হয় এবং গতকাল শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে । উল্লেখ্য রংপুর মহানগরী এলাকার সকল ধরণের অপরাধ নিয়ন্ত্রণে রংপুর মেট্রোপলিটন পুলিশের অভিযান অব্যাহত রয়েছে  ।

Previous articleপিতা-মাতার প্রতি দায়িত্ব ও কর্তব্য : মুহাম্মদ শামসুল ইসলাম সাদিক
Next articleবেকার ভাতা ও কর্মসংস্থানের ৯ দফা দাবীতে রংপুরে বাংলাদেশ যুব ইউনিয়নের বিক্ষোভ সমাবেশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।