মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে স্বপ্নযাত্রার অ্যাম্বুলেন্স সেবা পাবে গ্রামের মানুষ

রায়পুরে স্বপ্নযাত্রার অ্যাম্বুলেন্স সেবা পাবে গ্রামের মানুষ

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুর ও রামগতি উপজেলার ইউনিয়নের রোগীদের সেবার জন্য ৪ টি অ্যাম্বুলেন্স সার্ভিস স্বপ্নযাত্রার উদ্বোধন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন ‘আমার গ্রাম আমার শহর’ বাস্তবায়নে ইউনিয়ন পর্যায়ে এ অ্যাম্বুলেন্স সেবা চালু করা হয়। অবহেলিত জনপদ ও গ্রামের অসহায় মানুষের সেবায় অ্যাম্বুলেন্সগুলো ব্যবহার করা হবে।

উল্লেখ্য যে, রায়পুরসহ ৫টি উপজেলার ৫৮টি ইউনিয়নে এ্যাপসভিত্তিক এ্যাম্বুলেন্স সেবা পর্যায়ক্রমে চালু করা হবে। রায়পুর ও রামগতি উপজেলায় ৫টি এ্যাম্বুলেন্সের মাধ্যমে এ সেবা ইতোমধ্যে চালু করা হয়েছে এবং বাকি রামগন্জ, কমলনগর ও সদর উপজেলায় পর্যায়ক্রমে চালু করা হবে বলে জানান জেলা প্রশাসক।

শনিবার বিকালে জেলা প্রশাসক চত্ত্বরে-জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নূর-এ-আলম, মোহাম্মদ তৌহিদুল ইসলাম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী লাবন্য বড়ুয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম. সালাহ্ উদ্দিন টিপু, রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অনজন দাশ ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেন প্রমুখ।

জেলা প্রশাসন সূত্র জানায়, প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দের পরিকল্পনায় অ্যাম্বুলেন্স সেবাটি চালু করা হয়েছে। ক্ষুদ্র এ প্রয়াস বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে সহায়ক ভূমিকা পালন করবে। অ্যাম্বুলেন্স সেবার মাধ্যমে সদর উপজেলার প্রত্যন্ত অঞ্চলের রোগীদের সেবা নিশ্চিত করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments