বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে জোড়া খুন মামলার আসামীদের হামলায় যুবক আহত

বাউফলে জোড়া খুন মামলার আসামীদের হামলায় যুবক আহত

অতুল পাল: বাউফলের কেশবপুর ইউনিয়নে মো. জহিরুল ইসলাম (৩৪) নামের এক যুবকের উপর আলোচিত জোড়া খুন মামলার আসামীরা হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত জহিরুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার (৫ মার্চ) রাত সাড়ে ৭ টার দিকে কেশবপুর বাজারের উত্তর পশে গ্রামীণ ব্যাংকের কাছে ওই ঘটনা ঘটেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত জহিরুল ইসলাম জানান, শনিবার রাত সারে ৭ টার দিকে কেশবপুর বাজার থেকে আমি বাড়ি ফেরার পথে গ্রামীণ ব্যংকের সামনের রাস্তা পর্যন্ত গেলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা রুমন- ইশাদ হত্যা মামলার অন্যতম আসামী মো. ইব্রাহিম হাওলাদার, সবুজ ও রিয়াজের নেতৃত্বে ১০/১২ জনের একটি সংঘবদ্ধ দল অর্তকিতভাবে আমাকে লোহার রড দিয়ে মাথায় ও শরীরের অন্যান্য স্থানে পিটিয়ে গুরতর জখম করে। ঘটনার সময় আমার ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এরপর স্থানীয়রা আমাকে রক্তাক্ত অবস্থায় বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এবিষয়ে কেশবপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ সালেহ উদ্দিন পিকু বলেন, আমার দুই ভাইকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। হত্যা মামলার আসামীরা জামিন নিয়ে এলাকায় অবস্থান করছে। শনিবার রাতে জহিরুল ইসলাম নামের এক যুবকের উপর হত্যা মামলার আসামীরা হামলা করে গুরুতর জখম করেছে। আসামীদের ভয়ে আমরাও ভীত-সন্ত্রস্ত রয়েছি। অবশ্য এবিষয়ে জানার জন্য অভিযুক্তদের কাউকে পাওয়া যায়নি। উল্লেখ্য, ২০২০ সালের ২ আগস্ট স্থানীয় রাজনীতির কোন্দলের জেরে কেশবপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি রকিব উদ্দিন রুমন ও সদস্য ইশাদ তালুকদার খুন হন। ওই ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন লাভলুকে প্রধান আসামী করে ৫৯ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করা হয়। মামলার আসামীরা বর্তমানে জামিনে রয়েছেন। এবিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন জানান, এখনো লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments