বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে একরাতে দুই বাড়িতে ডাকাতি

বাউফলে একরাতে দুই বাড়িতে ডাকাতি

অতুল পাল: বাউফলে একরাতে একটি বাড়ির দুইটি ফ্লাটে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল দুইটি ফ্লাটে ডাকাতি করে আড়াই লাখ টাকা ও ১৩ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে বলে জানা গেছে।

রবিবার ভোর রাত সারে ৩ টার দিকে পৌর শহরের ৮নং ওয়ার্ডের অবসরপ্রাপ্ত এক সেনা সদস্যের বাড়িতে ওই ডাকাতির ঘটনা ঘটেছে। খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা বাউফল পৌর শহরের ৮ নং ওয়াডের অবসরপ্রাপ্ত সেনা সদস্য রফিকুল ইসলামের বাড়িতে তার পরিবার ও অপর ফ্লাটে ভাড়াটিয়া মাইনুল ইসলাম বসবাস করছেন। ঘটনার দিন বাড়িতে কোন পুরুষ লোক ছিলেন না। ডাকাতদল সুযোগ বুঝে বাড়ির ছাদে উঠে সিড়ির দড়জা ভেঙ্গে প্রবেশ করে প্রথমে ভাড়াটিয়া মাইনুল ইসলামের ফ্লাটের প্রধান দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ডাকাতদল মহিলাদের অস্ত্রের মুখে জিম্মি করে কাপড় দিয়ে মুখ বেঁধে ফেলে। এরপর তারা আলমিরা ভেঙ্গে নগদ ১০ হাজার টাকা ও তিন ভরি স্বর্ণালংকার লুট করে নেয়। পরে ভাড়াটিয়াদের সাথে নিয়ে বাড়ির মালিক সেনা সদস্য রফিকুল ইসলামের ঘরে ঢুকে মহিলাদের জিম্মি করে আলমিরা ভেঙ্গে নগদ অড়াই লাখ টাকা ও ১০ ভরি স্বর্নালংকার লুট করে নিয়ে যায়।

ভূক্তভোগীরা অনেক কষ্টে মুখের বাঁধন খুলে ডাক-চিৎকার দিলে স্থানীয়রা এসে ঘটনা শুনে বাউফল থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments