শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাশ্রীপুরে ছাত্রলীগ কর্মী গুলিবিদ্ধ

শ্রীপুরে ছাত্রলীগ কর্মী গুলিবিদ্ধ

সুমন গাজী: গাজীপুরের শ্রীপুরে মসজিদে নামাজের উদ্দেশ্যে যাওয়ার পথে কিশোর গ্যাংয়ের হাতে গুলিবিদ্ধ মো. শিহাব (২৩) নামের এক ছাত্রলীগ কর্মী। একটি কিশোর গ্যাং চক্র চারটি মোটরসাইকেল যোগে এসে এলোপাতাড়িভাবে কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। পরে তাঁকে স্থানীয়রা উদ্ধার করে মাওনা চৌরাস্তা আলহেরা হাসপাতালে নিয়ে যায়।

শুক্রবার (১৮ মার্চ ) রাত পৌনে আটটার দিকে শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের মসজিদ মোড় এলাকায় এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ছাত্রলীগ কর্মী মো. শিহাব কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে। সে উপজেলা ছাত্রলীগের একজন কর্মী বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, শবে বরাত উপলক্ষ্যে শুক্রবার রাতে মো. শিহাব নামাজ আদায়ের জন্য বাসা থেকে বেড় হয়ে মসজিদের উদ্দেশে রওনা হয়। এ সময় চারটি মোটরসাইকেল যোগে একদল কিশোর গ্যাং এসে এলোপাতাড়ি কয়েক রাউন্ড গুলি ছুড়ে। এতে একটি গুলি শিহাবের বুকে মধ্যে লাগে। এতে সে গুরুতর আহত হয়।

স্থানীয়রা গুলিবিদ্ধ অবস্থায় শিহাবকে উদ্ধার করে প্রথমে আলহেরা হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তী তাঁর অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, চারটি মোটরসাইকেল যোগে রুবেল, ইমরান, আল আমিন ও সাব্বির হোসেন এসে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। এ সময় একটি গুলি শিহাবের বুকে লাগে। সে মাটিতে লুটিয়ে পড়ে। এরপর অভিযুক্তরা দ্রুত সময়ের মধ্যে ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়।’

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এ ঘটনায় সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে কাজ করছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments