লিটন মাহমুদ: মুন্সীগঞ্জে চাঁদাবাজির প্রতিবাদ করায় জলক (২২) নামের এক কলেজ ছাত্রকে ডেকে নিয়ে হত্যা অভিযোগ পাওয়া গেছে। বুধবার দুপুরে সদর উপজেলার মিরকাদিমের লঞ্চ ঘাট এলাকায় এই হত্যা কান্ডের ঘটনা ঘটে। নিহত জলক মিরকাদিম পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ লিটন মিয়ার ছেলে।

জানাগেছে,মিরকাদিম লঞ্চ ঘাট থেকে অবৈধ ভাবে ব্যবসায়ীদের থেকে চাঁদা তুলছিলো মিরকাদিম পৌরসভার নৈদিঘির পাথ এলাকার শরিয়তউল্লাহ মুন্সীর ছেলে চিহৃত সন্ত্রাসী জিল্লুর ছোট ভাই মাসুদ ও ভাতিজা মমিন।সেই চাঁদাবাজির প্রতিবাদ করে চাঁদা তুলতে বাঁধা দেয় পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ লিটন। সেই শত্রুতার জেরধর তার ছেলে কলেজ ছাত্র জলককে বাড়ি থেকে ডেকে নিয়ে লঞ্চ ঘাট এলাকায় এলোপাথারি ভাবে ছুড়িকাঘাত করে ফেলে পালিয়ে যায় সন্ত্রাসী মাসুদ ও মমিন। পরে স্থানীয়রা জলককে গুরুতর অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎস তাকে মৃত ঘোষণা করেন।

সদর থানার (ওসি) তদন্ত রাজীব খান বলেন, মিরকাদিম লঞ্চ ঘাটের ইজারকে কেন্দ্র করে এই হত্যা কান্ড সংঘটিত হয়েছে বলে প্রথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তবে ঘটনা সাথে জড়িতদের গ্রেফতারে কাজ করছে পুলিশ। অতি দ্রুত অপরাধিদের আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

 

Previous articleরিজার্ভ চুরি : যুক্তরাষ্ট্রের আদালতে বাংলাদেশ ব্যাংকের মামলা খারিজ
Next articleউল্লাপাড়ায় সেই রেল ও সড়কের পাশে শিমুল গাছগুলোর তুলা সংগ্রহ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।