শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচৌহালীতে 'মানব মুক্তি'র মাধ্যমে চরের ১১৮ দরিদ্র পেল ঈদ প্যাকেজ

চৌহালীতে ‘মানব মুক্তি’র মাধ্যমে চরের ১১৮ দরিদ্র পেল ঈদ প্যাকেজ

মারুফা মির্জা: সিরাজগঞ্জের যমুনার দুর্গম চরাঞ্চল চৌহালী উপজেলাধীন ঘোরজান ও স্থল ইউনিয়নের উন্নয়ন সংস্থা ‘মানব মুক্তি’ (এমএমএস) এর মাধ্যমে ১১৮ অতি দরিদ্র পরিবার পেয়েছে ঈদ খাদ্য প্যাকেজ।

বুধবার সকালে সংস্থার তেঘুরি অফিসে শফিক মনোয়ার ও তার পরিবারের অর্থিক সহযোগীতায় পরিবার প্রতি ১.৫কেজি পোলাও চাল, ৫শ গ্রাম মসুর ডাল, ১.৫ কেজি চিনি ও ১ লিটার সয়াবিন তৈল, ৩ প্যাকেট কুলসুন সেমাই, ৪০০ গ্রাম প্যাকেট গুড়ো দুধ, ২টি সাবান, ৩ প্যাক মিনি শ্যাম্পু সম্বলিত একটি প্যাকেজ বিতরণ করা হয়। এ সময় ইউপি সদস্য মোঃ মানিক মিয়া, মোঃ আলী নুর হোসেন, নাজমুল ইসলাম (নবু চান) সহ ঘোরজান ইউনিয়ন জয়ীতা পুরস্কার বিজয়ী মোছাঃ কহিনুর খাতুন উপস্থিত ছিলেন।

তখন উপস্থিত সকলে শফিক মনোয়ার ও তার পরিবারবর্গ এবং মানব মুক্তি সংস্থাকে প্রতিটি ঈদ ও দুর্যোগ কালীন সময়ে অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতেও তাদের এই আন্তরিকতা অব্যহাত রাখার আহবান জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments