সিরাজগঞ্জের চৌহালীর চরাঞ্চলের দরিদ্র পরিবারের মাঝে ঈদ খাদ্য প্যাকেজ বিতরন করা হচ্ছে।

মারুফা মির্জা: সিরাজগঞ্জের যমুনার দুর্গম চরাঞ্চল চৌহালী উপজেলাধীন ঘোরজান ও স্থল ইউনিয়নের উন্নয়ন সংস্থা ‘মানব মুক্তি’ (এমএমএস) এর মাধ্যমে ১১৮ অতি দরিদ্র পরিবার পেয়েছে ঈদ খাদ্য প্যাকেজ।

বুধবার সকালে সংস্থার তেঘুরি অফিসে শফিক মনোয়ার ও তার পরিবারের অর্থিক সহযোগীতায় পরিবার প্রতি ১.৫কেজি পোলাও চাল, ৫শ গ্রাম মসুর ডাল, ১.৫ কেজি চিনি ও ১ লিটার সয়াবিন তৈল, ৩ প্যাকেট কুলসুন সেমাই, ৪০০ গ্রাম প্যাকেট গুড়ো দুধ, ২টি সাবান, ৩ প্যাক মিনি শ্যাম্পু সম্বলিত একটি প্যাকেজ বিতরণ করা হয়। এ সময় ইউপি সদস্য মোঃ মানিক মিয়া, মোঃ আলী নুর হোসেন, নাজমুল ইসলাম (নবু চান) সহ ঘোরজান ইউনিয়ন জয়ীতা পুরস্কার বিজয়ী মোছাঃ কহিনুর খাতুন উপস্থিত ছিলেন।

তখন উপস্থিত সকলে শফিক মনোয়ার ও তার পরিবারবর্গ এবং মানব মুক্তি সংস্থাকে প্রতিটি ঈদ ও দুর্যোগ কালীন সময়ে অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতেও তাদের এই আন্তরিকতা অব্যহাত রাখার আহবান জানান।

Previous articleখাজা ইউনুস আলী মেডিকেল কলেজে ‘খাজা তাজমহল’ লাইব্রেরীর উদ্বোধন
Next articleঅর্থনীতিকে আরো সচল করতে সরকার যোগাযোগ ব্যবস্থাকে সহজ করছে: প্রধানমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।