বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে ধর্ষণে বাধা দেওয়ায় কলেজ ছাত্রীকে হত্যার ঘটনায় গ্রেফতার ২

জয়পুরহাটে ধর্ষণে বাধা দেওয়ায় কলেজ ছাত্রীকে হত্যার ঘটনায় গ্রেফতার ২

শফিকুল ইসলাম: জয়পুরহাটের পাঁচবিবিতে ধর্ষণের বাধা দেওয়ায় আয়েশা ছিদ্দিকা (২২) নামের এক কলেজ ছাত্রীকে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। পাঁচবিবি উপজেলার মাঝিনা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

রবিবার দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা। গ্রেফতারকৃতরা হলেন পাঁচবিবি উপজেলার মাঝিনা গ্রামের শংকর মহন্তের ছেলে রনি মোহন্ত (৩০)ও একই উপজেলার আয়মাপাড়া গ্রামের খোরশেদ মন্ডলের ছেলে কামিনি জাহিদ(৩২)। পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা বলেন, আয়েশা আক্তার পাঁচবিবি উপজেলার মাঝিনা গ্রামের মোজ্জামেল হকের মেয়ে। তিনি জয়পুরহাট সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ছাত্রী। আয়শার মা চার বছর আগে মারা যান এবং বাবা ঋণ খেলাপির দায়ে জেল হাজতে আছেন। বাবা মা না থাকায় নিহত আয়শা তার ভাই মোস্তাকের সংসারে থাকতো। তার ভাই স্ত্রী সন্তান সহ ঈদের দাওয়াত খেতে শ্বশুর বাড়িতে যান।

তিনি আরও জানান, বাড়িতে কেউ না থাকায় আয়েশা পাশের বাড়ির দুই কিশোরী মেয়েকে অন্য রুমে রেখে সে পাশের রুমে ঘুমিয়ে পরে। এই সুযোগে শুক্রবার গভীর রাতে রনি ও জাহিদ বাড়ির প্রাচীর টপকিয়ে আয়েশা রুমের প্রবেশ করে তাকে ধর্ষনের চেষ্টা করে এক পর্যায়ে আয়েশা বাধা দেওয়ায় ব্যর্থ হয়ে তারা তার মুখে কাপড় গুজে দেয় এবং শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। ময়না তদন্তের রিপোর্ট আসলে ধর্ষণ হয়েছে কিনা তা জানা যাবে বলে জানানো হয়।

সংবাদ সন্মেলনে পুলিশ সুপার (প্রশাসন) তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস) ফারজানা হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোসফেকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) ইশতিয়াক আলম উপস্থিত ছিলেন।

 

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments