শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে যুবলীগ নেতাকে রড, ট্যাডা ও রামদা দিয়ে কুপিয়ে জখম

বাউফলে যুবলীগ নেতাকে রড, ট্যাডা ও রামদা দিয়ে কুপিয়ে জখম

অতুল পাল: বাউফলে জেলা যুবলীগের সাবেক সদস্য, উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি ও বগা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো. রেজাউল করিম খাঁনের (৪০) উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা লোহার রড, ট্যাডা ও রামদা দিয়ে কুপিয়ে তাকে গুরতর জখম করেন।

শনিবার (৪ জুন) রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে উপজেলার বগা ইউনিয়নের রাজনগর গ্রামে ওই ঘটনা ঘটেছে। গুরুতর আহত রেজাউল করিমকে প্রথমে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় এবং পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দলের অভ্যন্তরীন বিরোধের জেরেই ওই হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

আহতের পরিবার জানান, বাউফল উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার ও তার ছেলে বগা ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসানের সাথে সাবেক যুবলীগ নেতা মো. রেজাউল করিমের রাজনৈতিক মতবিরোধ রয়েছে। ওই মতবিরোধের জেরেই এই হামলার ঘটনা ঘটতে পারে। ঘটনার দিন রেজাউল করিম বাড়ি ফেরার পথে দক্ষিণ রাজনগর লাল খাঁন বাড়ির সামনের সড়ক পর্যন্ত গেলে মোয়াজ্জেম, জসিম, ফাহিম, আশ্রাফ, হাসান ও আউয়ালসহ একটি সংঘবদ্ধ দল লোহার রড, ট্যাডা ও রামদা দিয়ে রেজাউলের উপর হামলা চালায়। তার দুই পা ট্যাডা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়। আশাঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়া হয়েছে। বগা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মালেক মীর বলেন, বগার চিহ্নিত সন্ত্রাসীরা সাবেক যুবলীগ নেতা রেজাউল করিম খাঁনের উপর হামলা চালায়। এ হামলার সাথে যারা জড়িত এবং নিদের্শদাতা রয়েছেন তাদের কঠিন শাস্তি দবি করছি।

এবিষয়ে জানতে বগা ইউপি চেয়ারম্যান মো. মাহমুদ হাসানের মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও ফোন বন্ধ পাওয়া গেছে। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল মামুন বলেন, রাতেই ঘটনাস্থল পরির্দশন করেছি। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments