শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ১৩টি উপজেলায় শুক্রবার থেকে ভোটার রেজিষ্ট্রেশন নিবন্ধন কার্যক্রম শুরু

রংপুরে ১৩টি উপজেলায় শুক্রবার থেকে ভোটার রেজিষ্ট্রেশন নিবন্ধন কার্যক্রম শুরু

জয়নাল আবেদীন: রংপুর বিভাগের ৮ জেলার ১৩টি উপজেলায় গতকাল শুক্রবার থেকে ভোটার রেজিষ্ট্রেশন নিবন্ধন
কার্যক্রম শুরু হয়েছে । শুক্রবার সকালে রংপুর সিটি কর্পোরেশন এলাকার ১ নম্বর ওয়ার্ডে জাফরগঞ্জ স্কুল এন্ড কলেজ চত্তরে রংপুর সদর উপজেলার ভোটার রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন করা হয় ।

জেলার সেবক জেলা প্রশাসক মো: আসিব আহসান প্রধান অতিথি হয়ে উপস্থিত থেকে রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন করেন। জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ফরহাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম শাহাতাব উদ্দিন, জেলার পুলিশ সুপার প্রকৌশলী ফেরদৌস আলী চৌধুরী , মেট্রেপলিটন উপ পুলিশ কমিশনার সহ উপজেলার অন্যান্য কর্মকর্তা। উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন চলমান এই ভোটার রেজিষ্ট্রেশন কার্যক্রমে কোন যোগ্য ভোটার বাদ যাবেনা আর অযোগ্য ভোটার অর্ন্তভুক্ত হবেনা । সেদিকে সবাইকে খেয়াল রাখার জন্য অনুরোধ জানানো হয় ।

এসময় আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা বলেন আজ শুক্রবার থেকে রংপুর বিভাগের ৮ জেলার ১৩টি উপজেলায় ভোটার রেজিষ্ট্রেশন নিবন্ধন কার্যক্রম শুরু হয়েছে। তিনি বলেন রংপুর সদর উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদে ৫টি কেন্দ্র এবং রংপুর সিটি কর্পোরেশন এলাকার ৩৩টি ওয়ার্ডে ৩৩টি রেজিষ্ট্রেশন কেন্দ্র থাকবে । আর এটি ৭০দিন ব্যাপি চলমান থাকবে । এছাড়াও এই সময়ের মধ্যে ক্উে যদি বাদ পড়ে যায় সে ক্ষেত্রে সিটি কর্পোরেশন কার্যালয়ে
একটি এবং উপজেলা কার্যালয়ে একটি বিশেষ রেজিষ্ট্রেশন কেন্দ্র খোলা হবে আর সেটি চলমান থাকবে ৩দিন ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments