স্বপন কুমার কুন্ডু: অন্য ব্র্যান্ডের নাম ব্যবহার করে বাজারজাতের অপরাধে ঈশ্বরদীর দুই চালকল মিল মালিককে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মঙ্গলবার (১৪ জুন) দুপুরে (ঈশ্বরদী-পাবনা মহাসড়কের) অরণকোলা হারুখালী মাঠ ও ঢুলটি এলাকায় অভিযান চালিয়ে জরিমানা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনার সহকারী পরিচালক জহিুরুল ইসলাম।

জহিুরুল ইসলাম বলেন, অন্য ব্র্যান্ডের নাম ব্যবহার করে বাজারজাতের অপরাধে অরণকোলা হারুখালী মাঠের মল্লিক এগ্রো ফুড অটো রাইচ মিলের মালিক সাহাব উদ্দিন মল্লিক ওরফে নান্নু বিহারীকে ৫০ হাজার ও ঢুলটি এলাকার আল্লাহদান এগ্রোফুড কমপ্লেক্সের মালিক আনোয়ার হোসেনকে ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

তিনি আরো বলেন, নিজেদের উৎপাদিত চাল নিজ নামে প্যাকেটজাত না করে বাংলার স্পেশাল চাল, বিসমিল্লাহ অটো বাছাই বাসমতি, ভাই ভাই মিনিকেট, কুষ্টিয়ার ঐতিহ্যবাহী স্পেশাল মিনিকেট, গোলাপ ফুল মার্কা মিনিকেটসহ বিভিন্ন ব্র্যান্ডের নাম ব্যবহার করে বাজারজাত করছিল চালকল মালিকরা।

এসময় ঈশ্বরদী উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) শরিফুল ইসলাম ও উপজেলা নিরাপদ খাদ্য পরির্দশক সানোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

Previous articleডিমলায় বঙ্গবন্ধুর ম্যুরাল ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ-মানববন্ধন
Next articleচট্টগ্রামে ডাকসুর সাবেক ভিপি নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।