ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ পৌরসভার মরদানা গ্রাম থেকে ১৩ মামলার আসামী মোঃ রাব্বানী (৪০)কে ৩টি ওয়ান শুটার গান, ২টি দেশীয় তৈরী অস্ত্র এবং ০১টি ককটেল সহ গ্রেফতার করে র‍্যাব-৫।
গ্রেফতার কৃত আসামি হলেন জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বহরমপুর হঠাৎ পাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ১৭ জুন ২০২২ ইং তারিখে রাত ৯:৩০ মিনিটের সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন (শিবগঞ্জ পৌরসভা) ৯নং ওয়ার্ডের মরদানা গ্রামের জনৈক এরফান (৪২) পিতা-মৃত আমজাদ মোড়ল এর পরিত্যাক্ত টিন শেড বাড়ীর সামনে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্ব্বে্ একটি অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করে ০৩টি ওয়ান শুটার গান,০২টি দেশীয় তৈরি অস্ত্র (হাশুয়া) এবং ০১ টি ককটেলসহ আসামী ১। মোঃ রাব্বানী (৪০), পিতা-আব্দুল লতিফ, গ্রাম-বহরমপুর হঠাৎ পাড়া, থানা ও জেলা – চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে গ্রেফতার করে।

উল্লেখ্য যে,গ্রেফতারকৃত ৮টি বিস্ফোরক দ্রব্য আইনের মামলা, ২টি অস্ত্র মামলা এবং ৩টি মারামারি মামলা সহ সর্বমোট ১৩ মামলার আসামী।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়।

Previous articleপাবনা জেলা পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির নির্বাচন: মফিজ সভাপতি, শুভ সম্পাদক
Next articleকালিহাতীতে রাস্তা দখল করে প্রভাবশালীর ঘর! উচ্ছেদের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।