জয়নাল আবেদীন: রংপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর উদ্যোগে মহিলা বাদী ও হাজিরা প্রার্থীদের সুবিধার্র্থে মাতৃদগ্ধ পান কেন্দ্রর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ রংপুরের কার্যালয়ে প্রথমবারের মতো অসহায় মামলার বাদি ও হাজিরাপ্রার্থীদের নিরাপদে সন্তানদের মাতৃদুগ্ধ পান কেন্দ্রের উদ্বোধন করা হয়।

যৌথভাবে রংপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ মো: শহিদুল ইসলাম ও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক ( জেলা জজ) মো: মোস্তফা কামাল অনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, রংপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিশেষ পিপি খন্দকার মো: রফিক হাসনাইন, এপিপি মো: হুমায়ন কবীর, এপিপি দিলশাদ ইসলাম, এপিপি আফরোজা শারমীন কনা, রংপুর রংপুর প্রেসক্লাবের সভাপতি মাহবুব রহমান হাবু, রংপুর গণপূর্ত বিভাগ-১ এর উপ-বিভাগীয় প্রকৌশলী মো: আরিফুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী মো: খসরু সরকার প্রমুখ।

Previous articleসিংগাইরে ইট ভাঙ্গার গাড়ি উল্টে শ্রমিক নিহত, আহত ২
Next article‘বিশুদ্ধ আত্মা সুন্দর সমাজ’ এই মূলমন্ত্রে রংপুরে দিনব্যাপি লেখালেখি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।