আহম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সীমান্তে অধিবাসী তরুণী কে যৌন হয়রানির অভিযোগে দুই যুবককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

আজ (২৪জুন) দুপুর ২টার সময়,উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের ভিকটিমের নিজ বাড়িতে ঘটনাটি ঘটে।

আটককৃত যুবকরা উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের চাঁনপুর গ্রামের আবু বক্করের ছেলে আলমগীর (২৮),একই গ্রামের মর্তুজ আলীর ছেলে মরম আলী(২৭)।

পুলিশের তথ্যসুত্রে জানাযায় উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী এই গ্রামের অধিবাসী ওই তরুণী নিজ বাড়িতে এক ছিল।এমন সময় হঠাৎ আলমগীর ও মরম আলী তরুণীর বাড়িতে যান।তখন ওই তরুণী ছাড়া বাড়িতে আর কেউ ছিলনা। এই সুযোগে বকাটে এই দুই যুবক তরুণী কে ঝাপটে ধরলে,তরুণীর চিৎকার শুরু করলে, পাশের বাড়ির লোকজন তরুণী কে উদ্ধার করে।বকাটে ওই দুই যুবককে আটক করে থানায় খবর দিলে,পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে। থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানা অফিসার ইন-চার্জ ওসি মোঃ আব্দুল লতিফ তরফদার বলেন সীমান্ত এলাকার গ্রামবাসীর সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে দুইজন কে আটক করে।এ ব্যাপারে ভিকটিমের পরিবারের পক্ষ হতে নারী ও শিশু নির্যাতন আইনের ধারায় একটি মামলা করা হয়েছে মামলা নং-৯।আটককৃত ব্যাক্তিদের আগামীকাল শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

Previous articleনীলফামারীর ডিমলায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ
Next articleকুড়িগ্রামের নাগেশ্বরীতে ভাগ্নের আঘাতে মামার মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।