জয়নাল আবেদীন: সরকারি চাকরির দেয়ার প্রলোভন দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে তিন ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। আটক ব্যাক্তিরা বিভিন্নজনের সঙ্গে প্রতারণার মাধ্যমে টাকা নেওয়ার কথা স্বীকার করেছেন।

গতকাল বিকেলে র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ এ তথ্য দিয়েছেন।আটক ৩জন হলেন রংপুরের মিঠাপুকুর উপজেলার জমশেদ আলীর ছেলে এনামুল হক মৃত আব্দুর রউফের ছেলে রাজু মিয়া এবং পীরগঞ্জ উপজেলার মাকছুদুর রহমানের ছেলে আহসানুল ইসলাম মিরু।

তাদের তিনজনকে অভিযোগকারীর বাড়ি থেকে অর্থ লেনদেনের সময় কৌশলে হাতেনাতে আটক করে র‌্যাব-১৩। তিনি জানান গত ২৮ জুন র‌্যাব-১৩ এর সিপিএসসিতে একটি অভিযোগ পাওয়া যায়। সেখানে সরকারি চাকরির প্রলোভন দেখিয়ে আটক চক্রটি লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে বলে দাবি করা হয়। এই অভিযোগের সত্যতা নিশ্চিতে ছায়া তদন্তের পাশাপাশি প্রতারক ব্যক্তিদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বাড়ায় র‌্যাব।

এরই ধারাবাহিকতায় গত ২৯ জুন বিকেলে মিঠাপুকুর উপজেলায় অভিযোগকারী ব্যক্তির বাড়িতে অবস্থানের সময় প্রতারক তিনজনকে অর্থ লেনদেনের সময় কৌশলে হাতেনাতে আটক করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা বিভিন্ন ব্যক্তিদের সঙ্গে প্রতারণার কথা স্বীকার করেছেন বলে জানায় র‌্যাব।তাদের বিরুদ্ধে মিঠাপুকুর থানায় একটি মামলা করা হয়েছে। পাশাপাশি এই প্রতারক চক্রের সঙ্গে জড়িত অন্যদের বিরুদ্ধেও গোপন অনুসন্ধান করছে বলে র‌্যাব জানায় ।

Previous articleরংপুরে বাংলাদেশ শিক্ষক সমিতির মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ
Next articleশাহজাদপুরে আওয়ামী লীগ নেতা আরিফুল পলাশ আর নেই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।