বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জি এস, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও গাড়াদহ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বঙ্গবন্ধুর আদর্শের লড়াকু সৈনিক আরিফুল ইসলাম পলাশ (৪৮) আর নেই।

তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা ইউনাইটেড হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার ভোরে মারা গেছেন (ইন্না লিল্লাহে….. রাজেউন) ।

আজ বিকেলে উপজেলার মশীপুর সরিষাকোল দাখিল মাদ্রাসা মাঠে প্রথম জানাজা এবং শাহজাদপুর সরকারি কলেজ মাঠে তার দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মশীপুর কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, ভাইবোন, আত্মীয়স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আরিফুল ইসলাম পলাশ শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা প্রয়াত রহমত উল্লাহ সরকারের ছেলে। এদিকে পলাশের অকাল মৃত্যুতে সিরাজগঞ্জ – ৬ (শাহজাদপুর) আসনের সংসদ সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক এমপি চয়ন ইসলাম, সাধারণ সম্পাদক এ্যাড. শেখ আব্দুল হামিদ লাবলু, পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, ভাইস চেয়ারম্যান লিয়াকত আলি গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এর আগে ঢাকা থেকে তার মরদেহ মশীপুর গ্রামের নিজ বাসভবনে আনা হলে উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃব্দসহ দলের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান

Previous articleরংপুরে সরকারি চাকরির দেয়ার প্রলোভন দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে আটক ৩
Next articleউল্লাপাড়ায় এক বছর ধরে সেতু নির্মান কাজ বন্ধ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।