বাংলাদেশ প্রতিবেদক: পর্নোগ্রাফি ভিডিও সরবরাহের অপরাধে জয়পুরহাটের কালাই উপজেলার পুনট বাজার থেকে ৭ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় ৭টি সিপিও, ২৭টি হার্ডডিস্ক, ৭টি মনিটর জব্দ করা হয়। বুধবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার পুনট বাজার গ্রামের আব্দুল বকুলের ছেলে শহিদুল ইসলাম (৩২), পুনট পাঁচ পাইকর গ্রামের ইউসুফ আলী ফকিরের ছেলে মেহেদী হাসান (২২), নান্দাইল দিঘি গ্রামের শরিফ উদ্দিনের ছেলে সাগর হোসেন (২৩), মুনছুর আলীর ছেলে মোমেন মন্ডল (২৭), পুনট পূর্ব নয়াপাড়ার মৃত আব্দুল বাকী প্রামানিকের ছেলে রবিউল ইসলাম রেজভী (৩০), পুনট বাজার সাহপাড়ার আবেদ আলী শাহ এর ছেলে ছানোয়ার হোসেন (৩২) এবং ফরপা গ্রামের মাহাতাব উদ্দিনের ছেলে মমতাজ উদ্দিন (৩৫)।

জয়পুরহাট র‌্যাব ৫ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারি পুলিশ সুপার আমিনুল ইসলাম জানান, গ্রেফরকৃতরা উপজেলার পুনট বাজারে তাদের দোকানে পর্নোগ্রাফি ভিডিও যুবসমাজের মাঝে সরবরাহ করে আসছিলেন। এমন সংবাদে ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে বিভিন্ন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার যন্ত্রাংশসহ সাতজনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে কালাই থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি ।

Previous articleউল্লাপাড়ায় ৮৫ ভূমিহীন গৃহহীন পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহারের বসতঘর
Next articleতরুণ আব্দুল্লাহই জয়ের বন্দরে পৌঁছালো পাকিস্তানকে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।