ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ২৭টি ককটেলসহ তোতা মিয়া (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার (২০ জুলাই) বিকেলে উপজেলার বাটার মফিজ মোড় এলাকার সোলায়মান মাস্টারের আম বাগানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

তোতা মিয়া উপজেলার গোলাপ বাজার এলাকার বিনানগর এলাকার আবুল হোসেনের ছেলে। বৃহস্পতিবার (২১ জুলাই) রাত ৩টার দিকে চাঁপাইনবাবগঞ্জের র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল বুধবার বিকেলে উপজেলার বাটার মফিজ মোড় এলাকার সোলায়মান মাস্টারের আম বাগানে অভিযান চালিয়ে একটি নিম গাছের নিচে থেকে ২৭টি ককটেলসহ তোতাকে গ্রেফতার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৫, রাজশাহী সদরের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এ,কে,এম এনামুল করিম ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার জয় কুমার সরকার।

Previous articleমাফ চাইলেন পরিচয় লুকিয়ে মক্কায় অনুপ্রবেশকারী সেই ইহুদি সাংবাদিক
Next articleচলে গেলেন বাউফলের সাদা মনের মনুষ সত্যরঞ্জন সাহা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।