অতুল পাল: চিরদিনের মতো চলে গেলেন বাউফলের সাদা মনের মানুষ বলে খ্যাত বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সত্যরঞ্জন সাহা (৯৬)। তিঁনি বাংলাদেশ আওয়ামী লীগ বাউফল উপজেলা শাখার উপদেষ্টা এবং একই সাথে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ বাউফল উপজেলা শাখার উপদেষ্টা ছিলেন।

আজ বৃহষ্পতিবার বেলা সারে ১১ টার সময় বার্ধক্যজনিত কারণে তিনি তাঁর নিজ বাসভবনে পরলোকগমন করেন। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি সাবেক চীফ হুইপ আ স ম ফিরোজ এমপি গভীর শোক জানিয়েছেন। এছাড়াও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ,বাউফল উপজেলা আওয়ামী লীগ, বিএনপি, সাংবাদিক মহল, শিক্ষা প্রতিষ্ঠান এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গভীর শোক জানিয়েছেন। আজ বৃহষ্পতিবার বিকেল ৫ টায় নিজ বাড়ির শশ্বাণে তাঁর অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ২৭টি ককটেলসহ গ্রেফতার ১
Next articleজয়পুরহাটে বৃষ্টি কামনা করে নামাজ ও মোনাজাত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।