লিটন মাহমুদ: বিগত ২০০৫ সালের ১৭ আগস্টে বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ।

১৭ আগস্ট রোজ (বুধবার) বিকাল ৪:৩০ টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরের পুরাতন কাচারী আওয়ামী লী‌গের দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। এ সময় মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল শেষে একই স্থানে এসে সংক্ষিপ্ত সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি
ও জেলা পরিষদ প্রশাসক মোঃ মহিউদ্দিন।

সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোঃ আনিছুজ্জামান আনিছ, সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, যুগ্ম-সম্পাদক এ্যাডভোকেট সোহানা তাহমিনা,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আফসার উদ্দিন ভূইয়া ।

সহ অন্যান্য নেতৃবৃন্দ। এ সময় বক্তারা বলেন, বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের আমলেই বাংলাদেশে জঙ্গিদের উত্থান ঘটে। তারাই জঙ্গিদের লালন-পালন করে আসছে। তাই দেশবিরোধী অপশক্তি ও তার দোসদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার দাবি জানান বক্তারা।

উল্লেখ্য, ২০০৫ সালের ১৭ আগস্ট বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে দেশব্যাপী পাঁচ শতাধিক জায়গায় সিরিজ বোমা হামলা হয়। তারপর থেকে দিনটি সিরিজ বোমা হালার প্রতিবাদ দিবস পালন করে আসছে আওয়ামী লীগ।

বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি জেলার আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ,শ্রমিক লীগ সহ বিভিন্ন অংগসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

Previous articleঅবশেষে জেলা প্রশাসকের হস্তক্ষেপে কুয়াকাটায় বন্ধ থাকা রেস্তরা খুলছে
Next articleমুলাদীতে ওয়ার্কার্স পার্টির সন্ত্রাস বিরোধী দিবস পালিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।