বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলামুন্সীগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মুন্সীগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

লিটন মাহমুদ: বিগত ২০০৫ সালের ১৭ আগস্টে বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ।

১৭ আগস্ট রোজ (বুধবার) বিকাল ৪:৩০ টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরের পুরাতন কাচারী আওয়ামী লী‌গের দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। এ সময় মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল শেষে একই স্থানে এসে সংক্ষিপ্ত সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি
ও জেলা পরিষদ প্রশাসক মোঃ মহিউদ্দিন।

সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোঃ আনিছুজ্জামান আনিছ, সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, যুগ্ম-সম্পাদক এ্যাডভোকেট সোহানা তাহমিনা,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আফসার উদ্দিন ভূইয়া ।

সহ অন্যান্য নেতৃবৃন্দ। এ সময় বক্তারা বলেন, বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের আমলেই বাংলাদেশে জঙ্গিদের উত্থান ঘটে। তারাই জঙ্গিদের লালন-পালন করে আসছে। তাই দেশবিরোধী অপশক্তি ও তার দোসদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার দাবি জানান বক্তারা।

উল্লেখ্য, ২০০৫ সালের ১৭ আগস্ট বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে দেশব্যাপী পাঁচ শতাধিক জায়গায় সিরিজ বোমা হামলা হয়। তারপর থেকে দিনটি সিরিজ বোমা হালার প্রতিবাদ দিবস পালন করে আসছে আওয়ামী লীগ।

বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি জেলার আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ,শ্রমিক লীগ সহ বিভিন্ন অংগসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments