বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে সন্ত্রাসী বিরোধী দিবস পালন করেছেন ওয়ার্কার্স পার্টির নেতাকর্মীরা। গতকাল বুধবার বেলা ১১টায় উপজেলা ওয়ার্কার্স পার্টির আয়োজনে মুলাদী বন্দর বাঁধের ওপর বিক্ষোভ সমাবেশের মাধ্যমে দিবসটি পালন করেন তারা।

ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি হত্যাচেষ্টার ৩০তম বার্ষিকী এবং দেশব্যাপী ওয়ার্কার্স পার্টি ও কৃষকনেতাদের হত্যার বিচারের দাবীতে এই দিবস পালন করা হয়। এতে সভাপতিত্ব করেন, উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি এম এ গফুর মোল্লা।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক মোতালেব হোসেন বেপারী, সদস্য সবুজ মাতুব্বর, পৌর ওয়ার্কার্স পার্টির সভাপতি নান্নু প্যাদা, সাধারণ সম্পাদক সেন্টু আকন, উপজেলা ওয়ার্কার্স পার্টির সদস্য সুলতান শেখ, কাঞ্চন রাড়ি, খোকন বেপারী, শান্তি দাস, কাজিরচর ইউনিয়ন ওয়ার্কার্স পার্টির সভাপতি জাকির হোসেন মাল, উপজেলা যুবমৈত্রী সভাপতি মহসিন সরদার, বাটামারা ইউনিয়ন কৃষক সমিতির সভাপতি আব্দুল গনি সরদার, সাধারণ সম্পাদক লোকমান সরদার, সফিপুর ইউনিয়ন ওয়ার্কার্স পার্টির শাখা সদস্য মোতালেব বেপারী, সভাপতি ইউনিয়ন ওয়ার্ড ওয়ার্কার্স পার্টির সভাপতি আবুল হোসেন, গাছুয়া ইউনিয়ন ওয়ার্ড ওয়ার্কার্স পার্টির সভাপতি সুমন মিয়া, মুলাদী সদর ইউনিয়নের ওয়ার্ড ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কামরুল হোসেনসহ উপজেলা ও পৌর ওয়ার্কার্স পার্টি, যুবমৈত্রী ও ছাত্রমৈত্রীর নেতাকর্মীরা।

সমাবেশে বক্তারা বলেন, ১৯৯২ সালের ১৭ আগস্ট জননেতা কমরেড রাশেদ খান মেনন এমপিকে সন্ত্রাসীরা গুলি করে হত্যাচেষ্টা চালিয়েছে। এছাড়া নাটোরে আখচাষী নেতা আব্দুস সালাম, ঝিনাইদাহে মন্টু মাস্টার, চুয়াডাঙ্গার কৃষক নেতা রমজান, মকলেস, উজিরপুরে সোহরাবসহ কুলবিলা গুচ্ছগ্রামের ৮জন ভুমিহীন খেতমজুর ও মেহেরপুরের কৃষক নেতা জহিরকে হত্যা করা হয়েছে। কিন্তু দীর্ঘ ৩০ বছরেও এসব হত্যাকা-ের বিচার হয়নি। দ্রুত হত্যাকারীদের গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

Previous articleমুন্সীগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
Next articleউল্লাপাড়ায় শিক্ষাথীদের উপর বদ জিনের আছর, নাকি মাদ্রাসা বন্ধের চক্রান্ত?
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।