স্বপন কুমার কুন্ডু: বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশজুড়ে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করছে ঈশ্বরদীর আওয়ামী লীগ।

বুধবার (১৭ আগস্ট) বিকেলে শহরের দলীয় কার্যালয় হতে বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন বাসস্ট্যান্ডে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত করে। ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয় ৷

বিক্ষোভ মিছিল ও সমাবেশে বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড থেকে আওয়ামী লীগ ও এর বিভিন্ন অংগ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী এবং সমর্থকের অংশগ্রহনে সমাবেশস্থল জনসমুদ্রে পরিণত হয়।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন পাবনা -৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস। পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক ও মেয়র ইসাহক আলী মালিথা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, সাবেক ভিপি মুরাদ মালিথা, দপ্তর সম্পাদক আজিজুর রহমান চঞ্চল, স্বেচ্ছাসেবক লীগের মাসুদ রানা, সজীব মালিথা, যুবলীগ নেতা তোহিদুজ্জামান দোলন বিশ্বাস, ছাত্রলীগের মল্লিক মোঃ মিলন মাহমুদ তন্ময়, আমজাদ হোসেন অবুঝসহ বিপুল সংখ্যক নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

Previous articleদেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে রংপুর জেলা আ’লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
Next articleশের-ই-বাংলা নৌ ঘাঁটির ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের সংবাদ সম্মেলন ও মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।