শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে উপজেলা চেয়ারম্যানের অবৈধ স্থাপনা উচ্ছেদ

বাউফলে উপজেলা চেয়ারম্যানের অবৈধ স্থাপনা উচ্ছেদ

অতুল পাল: পটুয়াখালীর বাউফলে সরকারি সম্পত্তিতে গড়ে তোলা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদারের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

শুক্রবার (১৯ আগস্ট) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট স্নেমং রাখাইনের নেতৃত্বে এ অভিযান শুরু হয়।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, উপজেলা েচয়ারম্যান বগা উপ- স্বাস্থ্য কেন্দ্রের ৩.৭শতাংশ সম্পত্তি দখলে নিয়ে অবৈধভাবে পাকা স্থাপনাসহ দ্বিতল ভবন নির্মাণ করেন। ওই স্থাপনায় ৮/১০ টি দোকান-ঘর ভাড়া দিয়ে আসছিলেন তিনি। সরকারি সম্পত্তি থেকে অবৈধ স্থাপনা সরিয়ে নিতে একাধিক বার নোটিশ করা হলেও তিনি কোন পদক্ষেপ নেননি। পরে জেলা প্রশাসন এ অভিযান চালায়।

উচ্ছেদ অভিযান চলাকালে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল-মামুন বিপুল সংখ্যক পুলিশ নিয়ে উপস্হিত ছিলেন। এছাড়াও জেলা প্রশাসনের একাধিক কর্মকর্তাও উপস্থিত ছিলেন।

সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট স্নেমং রাখাইন জানান, বগা উপ-স্বাস্থ্য কেন্দ্রের ৩.৭ শতাংশ জমি দখল মুক্ত করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments