অতুল পাল: পটুয়াখালীর বাউফলে সরকারি সম্পত্তিতে গড়ে তোলা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদারের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

শুক্রবার (১৯ আগস্ট) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট স্নেমং রাখাইনের নেতৃত্বে এ অভিযান শুরু হয়।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, উপজেলা েচয়ারম্যান বগা উপ- স্বাস্থ্য কেন্দ্রের ৩.৭শতাংশ সম্পত্তি দখলে নিয়ে অবৈধভাবে পাকা স্থাপনাসহ দ্বিতল ভবন নির্মাণ করেন। ওই স্থাপনায় ৮/১০ টি দোকান-ঘর ভাড়া দিয়ে আসছিলেন তিনি। সরকারি সম্পত্তি থেকে অবৈধ স্থাপনা সরিয়ে নিতে একাধিক বার নোটিশ করা হলেও তিনি কোন পদক্ষেপ নেননি। পরে জেলা প্রশাসন এ অভিযান চালায়।

উচ্ছেদ অভিযান চলাকালে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল-মামুন বিপুল সংখ্যক পুলিশ নিয়ে উপস্হিত ছিলেন। এছাড়াও জেলা প্রশাসনের একাধিক কর্মকর্তাও উপস্থিত ছিলেন।

সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট স্নেমং রাখাইন জানান, বগা উপ-স্বাস্থ্য কেন্দ্রের ৩.৭ শতাংশ জমি দখল মুক্ত করা হয়েছে।

Previous articleরংপুরে কারুপণ্য লিঃ নিয়োগ পেল তৃতীয় লিঙ্গের ওরা ১১জন
Next articleবাউফলে যথাযোগ্য মর্যাদায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।