মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ১০জন জুয়াড়িকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ৩সেট খোলা তাস এবং নগদ ১০হাজার ৭৩০ টাকা জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৪ আগস্ট) দিবাগত রাত পৌনে ৩টায় মহানগরীর মতিহার থানাধীন ডাঁশমারি পশ্চিমপাড়া এলাকার মানিকের বসত বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো: মতিহার থানাধিন খোঁজাপুর এলাকার মোঃ হযরত আলীর ছেলে মোঃ গিয়াসুদ্দিন(৫৫) একই এলাকার মোঃ মাসুদ

করিমের ছেলে মোঃ মঈনুল ইসলাম শিশির(২৪), ডাঁশমাড়ি পশ্চিমপাড়া এলাকার মৃত চান্দুর ছেলে মোঃ বাবু(৫৭), -মোঃ কোরমান আলীর ছেলে মোঃ সুরমান আলী(৩২), একই থানার ধরমপুর পূর্বপাড়া এলাকার মৃত সমীর উদ্দিনের ছেলে মোঃ আলাল(৪২), মৃত মাসুদ আলীর ছেলে মোঃ আব্দুল জামিল রনি(৩২), মোঃ ঈমান আলীর ছেলে মোঃ ইসতিয়াক আজমেদ রনি(৩২), -মোঃ মনসুর রহমানের ছেলে মোঃ জনি(৩১), মোঃ আশরাফ আলীর ছেলে মোঃ মিজানুর রহমান(২৬), মৃত মঈনুদ্দিনের ছেলে মোঃ জাকির(২৬)। অভিযানটি পরিচালনা করেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি), মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মীর্জা মোঃ আব্দুস ছালাম ও সঙ্গীয় ফোর্স। বুধবার (২৪ আগস্ট) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, রাজশাহী মহানগর এলাকাকে সকল প্রকার অপরাধমুক্ত ও মাদক, জুয়া, চোরাচালান নির্মূল করার লক্ষে মহানগর পুলিশের পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এর নির্দেশে সকল প্রকার অপরাধ দমনে কাজ করছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) । এই ধারাবাহিকতায় মঙ্গলবার গভীর রাতে গোপন তথ্যের ভিত্তিতে মতিহার থানার ডাসমারী এলাকায় অভিযান চালিয়ে ১০জন জুয়াড়িতে নগদ টাকা ও তাসসহ জুয়া খেলা অবস্থায় হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার জুয়াড়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

Previous articleআইভি রহমানের ১৮তম মৃত্যুবার্ষিকী স্মরণে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
Next articleচাঁপাইনবাবগঞ্জে বিচারের দাবিতে মহাসড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।