ফেরদৌস সিহানুক শান্ত: অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে সত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ের শারিরীক শিক্ষার অভিযুক্ত আটক শিক্ষকের সর্বোচ্চ শাস্তির দাবীতে চাঁপাই-সোনামসজিদ মহাসড়ক অবরোধ করেছে বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ। সকাল সাড়ে ১০ থেকে শুরু করে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত ২ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে ওই স্কুলের ছাত্রছাত্রীবৃন্দ। পরে পুলিশ এসে শিক্ষার্থীদের সাথে কথা বলে আটক শিক্ষকের বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।

এ বিষয়ে সত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মো. সাদেকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর অভিযুক্ত ক্রীড়া ও শারিরীক শিক্ষক গোলাম কবিরকে বিদ্যালয়ের নিয়ম অনুযায়ী সাময়িক বরখাস্ত করা হয়েছে।

তবে এ বিষয়ে সদর সার্কেল এসপি মো. আতাউর রহমান জানান, অবরোধের খবর পেয়ে আমরা বিদ্যালয়ের সামনে এসে শিক্ষার্থীদের সাথে আলোচনা করলে তারা অবরোধ তুলে নেয়। ফলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়ে আসে। আর আটক শিক্ষকের বিরুদ্ধে তদন্ত পূর্বক শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য সত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ের শারিরীক শিক্ষক গতকাল মঙ্গলবার (২৩.০৮.২২) দুপুরে বিদ্যালয়ের ১০ম শ্রেণীর এক ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় ধরা পড়লে উত্তপ্ত হয়ে ওঠে বিদ্যালয় ও এর আশেপাশের এলাকার জনগন। ফলে মহাসড়ক অবরোধ করে রাখে শিক্ষার্থীবৃন্দ।

Previous articleরাজশাহীতে ডিবি’র জালে ১০ জুয়াড়ি
Next articleবাউফলে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।