অতুল পাল: বাউফলে খালের পানিতে ডুবে আব্দুল্লাহ (৫) ও ফাহিম (৩) নামে দুই শিশু সহোদরের করুন মৃত্যু হয়েছে। গত সোমবার (২৯ আগস্ট) রাত ৯ টার দিকে পৌরসভার ৮ নং ওয়ার্ডের নাজিরপুর-বাংলাবাজার এলাকার বাউফল-কালাইয়া খাল থেকে ওই দুই শিশুর লাশ উদ্ধার করা হয়।

আব্দুল্লাহ ও ফাহিমের বাবা আঃ আজিজ বাউফল পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর। স্থানীয়দের থেকে জানা গেছে, দুই সহোদর রাতের খাবার খেয়ে বাড়ির সামনে রাস্তায় বাবার ব্যবসা প্রতিষ্ঠানের কাছে খেলা করতে ছিল।

এসময় সকলের অগোচরে পাশেই মসজিদের ঘাট দিয়ে তারা খালে পরে নিখোঁজ হয়। কিছুক্ষণ পর শিশুদের খোঁজ পড়লে অনেক খোঁজাখুজির পর সমজিদের ঘাট থেকে প্রায় আধা কিলোমিটার দুরে একটি ব্রিজের সাথে ঝোঁপের মধ্যে শিশু দুটির সন্ধান পাওয়া যায়। তাদেরকে দ্রুত উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিশু দু’জনকে মৃত্যু ঘোষণা করেন।

দুই শিশু সহোদরের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আজ মঙ্গলবার সকাল ৯ টার দিকে বাউফল পাবলিক মাঠে তাদের জানাজা শেষে বাংলা বাজার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ৭ মাদকসেবী আটক
Next articleবাউফলে ইউনিয়ন পরিষদে উত্তোলণ হয়না জাতীয় পতাকা!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।