বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা থেকে ঝালকাঠির নলছিটিতে বেড়াতে এসে গণধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী। ঘটনাটি গত সোমবারের হলেও ধর্ষণ ও ধর্ষণে সহায়তার অভিযোগে মঙ্গলবার রাতে পাঁচজনের নামে মামলা করেছে ভিকটিম ওই কিশোরী।

নলছিটি থানায় মামলার পর কিশোরীর অভিযোগের ভিত্তিতে বুধবার চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার অভিযুক্তরা হলেন বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার মোতালেব সিকদারের ছেলে মোজাফফর সিকদার (৪৮), একই থানার মতিউর রহমানের ছেলে আরিফ হোসেন (৩০), লিটন হাওলাদারের দুই স্ত্রী মোসাম্মৎ শাহিদা বেগম (৪৫) ও মোসাম্মৎ আসমা বেগম (৪২) ও ঝালকাঠি জেলার নলছিটি থানা নিবাসী বেলাল হাওলাদারের ছেলে রাসেল হাওলাদার (৩৫)।

গ্রেফতাররা হলেন মোজাফফর শিকদার রাঙ্গা (৪৮), আরিফ হোসেন (৩০) শাহিদা বেগম (৪৫) ও আসমা বেগম (৪২)। এ ঘটনায় মোঃ রাসেল হাওলাদার (৩৫) নামে অপর অভিযুক্ত যুবক পলাতক রয়েছেন।

এজাহার সূত্রে জানা যায়, উপজেলার দপদপিয়া ইউনিয়নের শেখরকাঠি গ্রামের শাহিদা বেগমের সাথে ঢাকায় থাকাকালে ওই কিশোরীর সাথে একটি ভালো সম্পর্ক গড়ে উঠে।

তারই সূত্র ধরে গত ২৯ আগস্ট শাহিদার বাসায় বেড়াতে আসে সে। এরপর আসামিরা তাকে অনৈতিক সম্পর্কের জন্য টাকার প্রলোভন দেখাতে থাকে। তাতে রাজি না হলে এক পর্যায়ে তাকে জোর করে পালাক্রমে ধর্ষণ করে তারা।

পরে ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

তবে নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় কয়েকজন বাসিন্দা জানান, মেয়েটিকে মূলত অনৈতিক কাজের জন্যই এখানে নিয়ে আসা হয়েছে। এখন তাদের ভেতর আর্থিক বনিবনা না হওয়ায় ঘটনা ভিন্ন দিকে প্রাবাহিত হয়েছে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, কিশোরীর নিজে এসে পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেছে। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকি একজনকে গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

Previous articleশ্রীবরদীতে ওএমএস ও টিসিবি’র কার্যক্রম সফল করার লক্ষে প্রেস ব্রিফিং
Next articleআমাদের খাবার নিজেদেরই উৎপাদন করতে হবে: প্রধানমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।