বাংলাদেশ প্রতিবেদক: কুড়িগ্রামের উলিপুরে গলায় ফাঁস দিয়ে মাসুদ রানা(২০) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার হাতিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বকসী কামারটারী গ্রামে।

জানা গেছে, শুক্রবার রাতে বকসী কামারটারী গ্রামের আইয়ুব আলীর পুত্র মাসুদ রানা তার শশুর বাড়ী পার্শ্ববর্তী ধামশ্রেনী ইউনিয়নের দড়িচর পাঁচপাড়া গ্রাম থেকে নিজ বাড়িতে ফিরে আসে। রাতে শয়ন ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন মাসুদ রানা। শনিবার সকালে পরিবারের লোকজন তার কোন সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে ঘরের ভিতরে মাসুদ রানার ঝুলন্ত মরদেহটি দেখতে পায়। পরে পরিবারের লোকজনের আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে এসে মরদেহটি উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শ্বশুর বাড়ীতে বাক-বিতর্কের কারণে অভিমান করে আত্মহত্যা করতে পারে মাসুদ রানা।

শনিবার(২২ অক্টোবর) দুপুরে উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ আশরাফুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোন অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।”

Previous articleচাঁপাইনবাবগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত
Next articleবাউফলে বিচারপ্রার্থী নারীকে থানা থেকে বের করে দেয়ার অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।