ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার চরবাগডাংগা ইউনিয়নের পাঠানপাড়া গ্রাম থেকে মালিকবিহীন ৫০০ গ্রাম ভারতীয় হেরোইন জব্দ করে ৫৩ বিজিবি’র একটি টহল দল।

৫৩ বিজিবি একপ্রেস বিজ্ঞপ্তিতে জানায় নিজস্ব তথ্যের ভিত্তিতে ০৪ নভেম্বর ২০২২ তারিখ দিবাগত রাত ১১.৩০ মিনিটের সময় চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) এর অধীনস্থ বাখেরআলী বিওপির একটি চৌকস টহলদল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২৭/১-এস হতে আনুমানিক ০২ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন চরবাগডাংগা ইউনিয়নের পাঠানপাড়া গ্রামে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫০০ গ্রাম ভারতীয় হেরোইন আটক করতে সক্ষম হয়।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ নাহিদ হোসেন বিষয়ের সত্যতা নিশ্চিত করেছেন। চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন(৫৩ বিজিবি) সীমান্ত এলাকায় অন্যান্য মালামালসহ মাদক চোরাচালান দমনে বদ্ধপরিকর। এছাড়া ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল জোরদার করা হয়েছে।

Previous article১১ নভেম্বরের পর সারা দেশের রাজপথ যুবলীগের দখলে থাকবে: পরশ
Next articleফাইনাল খেলা হবে ডিসেম্বরে: ওবায়দুল কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।