সুমন গাজী: গাজীপুরে সু-চিকিৎসা থেকে বঞ্চিত মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হয়েছে।

গাজীপুর সদর উপজেলায় বিনামূল্যে ২ হাজার রোগীকে চিকিৎসা সেবা ও ঔষধ সামগ্রী প্রদান করা হয়েছে। তায়রুননেছা মেমােরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালের আয়োজনে এবং হাজী নুরুল ইসলাম মডেল একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রধান শিক্ষক ইঞ্জিনিয়ার এম মোর্শেদ আলম এর সহযোগিতায় বিভিন্ন স্থান থেকে আগত বিভিন্ন রোগে আক্রান্ত মানুষদের মাঝে এই চিকিৎসা সেবা প্রদান কর হয়।

রোববার (৬ নভেম্বর) সদর উপজেলার শিরিরচালা এলাকার হাজী নুরুল ইসলাম মডেল একাডেমির স্কুল মাঠে সকাল ৯টা থেকে বিকে ৩টা এপর্যন্ত প্রায় ২ হাজার গরিব অসহায় মানুষদেরকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ সামগ্রী প্রদান করা হয়।

আামাদের সময়ের প্রতিধ্বনি ফাউন্ডেশনের উদ্যোগে তায়রুননেছা মেমোরিয়েল মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের আর এম ডাঃ আশরাফুল ইসলামের নেতৃত্বে প্রতিষ্ঠানটির পরিচালক শানজিদা হক ভূইয়া’র উপস্তিতিতে প্রতিষ্ঠানটির বিভিন্ন বিভাগের বিশেষজ্ঞ ডাক্তারগণ ধারা নারী-পুরুষ ও শিশু সহ প্রায় দুই হাজার মানুষকে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়।এবং সর্বোচ্চ চিকিৎসা সেবা এবং শিক্ষর্থীদের ভালো সার্জন হিসেবে গড়ে তোলার প্রয়াসে প্রতিটি শ্রেনী কক্ষে শিক্ষর্থীদের মাঝে পাঠদান করা হয়।

Previous articleহাওর পাড়ের কথাশিল্পী সাহিত্যিক সাহেদ আলীর ২১তম মৃত্যু বার্ষিকী আজ
Next articleকুড়িগ্রামে হচ্ছে আরেকটি পৌরসভা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।