মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান ইয়াবাসহ মোঃ হাসিবুর রহমান (২৬) নামে এক মাদক কারবারি গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে মরণ নেশা ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি মোঃ হাসিবুর রহমান মহানগরীর রাজপাড়া থানার নতুন বিলসিমলার এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে।

সোমবার (৭ নভেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল। তিনি জানান, রবিবার (৬ নভেম্বর) রাত সাড়ে ৮টায় গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, রাজপাড়া থানার নতুন বিলসিমলা এলাকায় এক ব্যক্তি বিপুল পরিমান ইয়াবা বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে রাত ৯টায় সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৪০০ পিচ মরণ নেশা ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। অভিযানটি পরিচালনা করেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ- পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল, এসআই মোঃ মিজানুর রহমান সরকার ও সঙ্গীয় ফোর্স।

এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

Previous articleশান্ত একদিন সেরা ক্রিকেটার হবে, বললেন সুজন
Next articleরুয়েটে বহুতল ভবন নির্মাণে অনিয়মের অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।