বাংলাদেশ প্রতিবেদক: লালমনিরহাটের হাতীবান্ধায় উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুনের বিরুদ্ধে উপজেলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহারকে মারধর, শ্লীলতাহানি অফিস ভাংচুরের অভিযোগ তুলে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকেলের দিকে উপজেলার তিস্তা ব্যারাজ এলাকায় ভাইস চেয়ারম্যান জেসমিন নাহারের সমর্থকরা বিক্ষোভ ও মানববন্ধন করেন।

উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মিরু ও মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার,গড্ডিমারী ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল প্রমুখ।

উল্লেখ, গত সোমবার টিআর, কাবিখা, কাবিটা নিয়ে হাতীবান্ধা উপজেলা পরিষদের ভিতরে উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন ও ভাইস চেয়ারম্যান জেসমিন নাহারের মধ্যে অশ্লীল ভাষায় গালিগালাজ, মারধর সহ অফিস ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান একে অপরকে দায়ি করেন,পরবর্তীতে উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুনকে আসামী করে ৮ জনের বিরুদ্ধে মারধর ও শ্লিলতাহানির অভিযোগের সুত্র ধরে মহিলা ভাইস চেয়ারম্যান স্থানীয় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

Previous articleবুয়েটের ছাত্র ফারদিনের সর্বশেষ ট্র্যাকড লোকেশন ছিল গাজীপুরে: স্বরাষ্ট্রমন্ত্রী
Next articleসাংবাদিককে মাদক সেবী বলে আটকের হুমকি দিয়ে টাকা নেয়ার অভিযোগ এসআই’র বিরুদ্ধে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।