বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন উদ্দিন পরশের লাশ কিভাবে শীতলক্ষ্যায় গেল সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে প্রাথমিকভাবে এটিকে হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বৃহস্পতিবার রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সে আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, বুয়েটের যে শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে তার সর্বশেষ লোকেশন আমরা গাজীপুরে পেয়েছিলাম। গাজীপুর থেকে পরে কিভাবে এই নদীতে এলো এসব বিষয় খতিয়ে দেখা হচ্ছে। পুরোপুরি তদন্ত না করে এ বিষয়ে আগে তথ্য দিব পরে এ বিষয়টি ভুল হবে সে রকম কোনো কিছু আমরা বলতে চাই না।

তিনি আরো বলেন, আমরা মনে করি এই ঘটনার পেছনে যারাই জড়িত তাদেরকে আমরা খুঁজে বের করবো। খুঁজে বের করে শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

এটি একটি হত্যাকাণ্ড সে বিষয়টি সামনে রেখে তদন্ত চলছে, তদন্ত শেষ করে রিপোর্ট পেলে পরে এ বিষয়ে বিস্তারিত জানানো সম্ভব হবে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

Previous articleটানা ক্ষমতায় থাকায় দেশের উন্নয়ন দৃশ্যমান হচ্ছে: প্রধানমন্ত্রী
Next articleলালমনিরহাটে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মারধর ও শ্লীলতাহানি অভিযোগে মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।