বাংলাদেশ প্রতিবেদক: ময়মনসিংহে বিশেষ অভিযানে ৯০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা।

এসআই(নিঃ) মোঃ আজগর আলী সংগীয় অফিসার ফোর্সসহ ময়মনসিংহ জেলার ভালুকা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ১৬ নভেম্বর ২০২২ খ্রিঃ তারিখ ১৬.৩৫ ঘটিকায় ভালুকা থানাধীন জামিরদিয়া মধ্যপাড়া থেকে ৯০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী

১। এস.এম মামুন (৩৬), পিতা মৃত-ছব্বির আহম্মেদ, পালক পিতা-মোঃ জহির হোসাইন, মাতা-মোছাঃ আফিয়া বেগম, সাং-কাইয়ুকখালিপাড়া (কেকেপাড়া) ৩নং ওয়ার্ড, বর্তমান-শিলবুনিয়াপাড়া (জনৈক একরাম এর বাসার ভাড়াটিয়া), থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার, পিতা-আবুল কাশেম (পালক পিতা), সাং-দুর্লভপুর, থানাকে গ্রেফতার করা হয়।

৯০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও ১ মাদক ব্যবসায়ী গ্রেফতারে বিষয়ে ভালুকা থানায় মাদক মামলা দায়ের করে আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে মাসুদ রানা অস্ত্রসহ আটক
Next articleকলাপাড়ায় বিশ্বকাপ ফুটবলের উম্মাদনায় বাসার ছাদে, পথে-ঘাটে উড়ছে আর্জেন্টিনা-ব্রাজিলের পতাকা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।