বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeসারাবাংলাপুলিশের গুলিতে ছাত্রদল নেতা নয়নের মৃত্যু: অস্ত্র ছিনিয়ে নেয়ার চেষ্টার মামলা করল...

পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নয়নের মৃত্যু: অস্ত্র ছিনিয়ে নেয়ার চেষ্টার মামলা করল পুলিশ

বাংলাদেশ প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে বিএনপির মিছিলে পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নয়ন মিয়ার (২২) মৃত্যুতে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে পুলিশের কাজে বাধা ও অস্ত্র ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগে মামলা করেছে পুলিশ।

শনিবার (১৯ নভেম্বর) দিবাগত মধ্যরাতে বাঞ্ছারামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আফজাল হোসেন খান ১৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০০ জনের বিরুদ্ধে মামলা করেন।

এর আগে শনিবার বিকেলে বাঞ্ছারামপুর উপজেলা সদরের মোল্লাবাড়ি এলাকায় বিএনপির মিছিলে পুলিশেল বিরুদ্ধে বাধা দেয়ার অভিযোগ করা হয়। এ সময় বাকবিতণ্ডার একপর্যায়ে পুলিশের সাথে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গুলি চালায় পুলিশ। এতে গুলিবিদ্ধ হন বাঞ্ছারামপুর উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি নয়ন মিয়া। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত সাড়ে ৭টায় তার মৃত্যু হয়। এ ঘটনায় আহত হন আরো অন্তত ১০ জন।

বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম জানান, মিছিলকারীরা পুলিশকে দেখে আরো উগ্র হয়ে পড়েন। তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে এবং পুলিশের কাছ থেকে অস্ত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। পরে পুলিশ ফাঁকা গুলি চালায়। তবে নয়ন কীভাবে গুলিবিদ্ধ হয়েছে সেটি খতিয়ে দেখা হচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোল্লা মোহাম্মদ শাহীন বলেন, পুলিশের কাজে বাধা এবং অস্ত্র ছিনিয়ে নেয়ার চেষ্টার ঘটনায় মামলা হয়েছে। ময়নাতদন্তের পর জানা যাবে কিভাবে নয়নের মৃত্যু হয়েছে। পুরো ঘটনা তদন্ত করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments