শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারংপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের বাধা ও ধস্তাধস্তি

রংপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের বাধা ও ধস্তাধস্তি

জয়নাল আবেদীন: ব্রাক্ষণবাড়িয়ায় ছাত্রদল নেতা নয়ন মিয়া হত্যার প্রতিবাদে রংপুর মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে পুলিশের সঙ্গে ধাক্কাধাক্কির ও বাধা দেওয়ার ঘটনা ঘটেছে। পরে দলীয় কার্যালয়ের গলীর সামনে বিক্ষোভ সমাবেশ করে।

মঙ্গলবার দুপুরে নগরীর স্টেশনরোডস্থ বিএনপির দলীয় কার্যালয়ের সামনে থেকে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশ বাধা দেয়। এ সময় নেতাকর্মীদের সাথে পুলিশের ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। পরে প্রধান সড়কে বের হতে না পেরে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করে মহানগর বিএনপি।

বিক্ষোভ সমাবেশে মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাড. মাহফুজ উন-নবী ডনের সঞ্চালনায় বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামু সহ মহানগর বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এ সময় অবিলম্বে হত্যাকারিদের বিচারের মুখোমুখী করার দাবি জানান বক্তারা। এসময় বক্তারা আরো বলেন আমরা বরাবরই শান্তিপূর্ণভাবে আমাদের বিক্ষোভ সমাবেশের আয়োজন করি। কিন্তু পুলিশ কোন কারণ ছাড়াই আমাদের বিক্ষোভ সমাবেশে বাধা প্রদান করে।

এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজুর রহমান বলেন তেমন কিছু ঘটেনি। ওনারা নগরীর ব্যস্ততম সড়কে যানচলাচল বন্ধ করে বিক্ষোভ সমাবেশ করার চেষ্টা করে। আমরা তাদের সড়ক থেকে সরিয়ে দেই মাত্র।এদিকে একই দাবিতে বিকেলে রংপুর জেলা বিএনপিও বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments