বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে কৃষি জমি থেকে কৃষকের লাশ উদ্ধার

শাহজাদপুরে কৃষি জমি থেকে কৃষকের লাশ উদ্ধার

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার জালালপুর ইউনিয়নের সৈয়দপুর গ্রামের কৃষি জমি থেকে শামসুল হক মোল্লা (৪৮) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শামসুল হক সৈয়দপুর গ্রামের মৃত জালাল হোসেনের ছেলে।

ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যার পর ওই জমিতে ফেলে রাখা হয়। এদিকে খবর পেয়ে আজ মঙ্গবার সকালে থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত শামসুল হক সোমবার সারাদিন নিখোঁজ ছিলেন। আজ সকালে গ্রামবাসী সৈয়দপুর গ্রামের কৃষি জমিতে তার মরদেহে দেখতে পান। পরে থানা পুলিশকে খবর দেওয়া হলে তারা লাশটি উদ্ধার করে নিয়ে আসেন।

এ ব্যাপারে এনায়েতপুর থানার এসআই মালেক জানান লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments