বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলারংপুরে বৃদ্ধাশ্রমে বয়স্কদের শীতবস্ত্র দিলো মানবিক শিশু আফ্রিদা জাহিন

রংপুরে বৃদ্ধাশ্রমে বয়স্কদের শীতবস্ত্র দিলো মানবিক শিশু আফ্রিদা জাহিন

জয়নাল আবেদীন: বিজয়ের মাসে বীর মুক্তিযোদ্ধাকে সাথে নিয়ে বৃদ্ধাশ্রমের বয়স্কদের শীত বস্ত্র তুলে দিলো আফ্রিদা জাহিন রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী। গতকাল বিকেলে রংপুর নগরির ৭ নম্বর ওয়ার্ডের বকসা এলাকায় নিজস্ব ভাবে গড়ে ওঠা অসহায় নিরাশ্রয় ও নীপিড়িত বাবা-মার জন্য বৃদ্ধাশ্রমের ২৫জনকে কম্বল এবং স্যুয়েটার তুলে দেয়া হয় ।

এসময় বীর মুক্তিযোদ্ধা মো: জাহাঙ্গীর বলেন শিশু আফ্রিদার বাবা-মা দুজনই চিকিৎসক । ‘স্প্রেড স্মাইলস’ নামে আফ্রিদার একটি ছোট্ট সংগঠন রয়েছে। প্রতিমাসে এ সংগঠন থেকে এতিমখানা অথবা বৃদ্ধাশ্রমে একবেলা খাবার দেওয়া হয়। এছাড়াও বছরে দুই ঈদে অসহায় ও দরিদ্র শিশুসহ সাধারণ মানুষকে ঈদের বাজার দিয়ে আসছে । মাহে রমজানে দিনমজুরদের এক টাকায় ইফতার করোনা ছাড়াও শীতকালে বিভিন্ন এতিমখানায় শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় বৃদ্ধাশ্রমের শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ । এসময় তাঁর সংগঠনের আরো কয়েকজন উপস্থিত ছিলো ।

উল্লেখ্য মানবিক এই শিশু আফ্রিদা জাহিন আন্তর্জাতিক শিশু শান্তি পুরষ্কার-২০২২ এর জন্য মনোনীত হয়েছে রংপুরের শিশুসংগঠক ও স্বেচ্ছাসেবী আফিদ্রা জাহিন। নেদারল্যান্ডস আন্তর্জাতিক শিশু শান্তি পুরষ্কার-২০২২ এর জন্য মনোনীত হয়েছে এ বছরই বিভিন্ন ক্যাটাগরিতে বিশ্বের বিভিন্ন দেশ থেকে ১৭৫ জন শিশুকে এ পুরস্কার দেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments