বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাচুরির অপবাদে ১২ বছরের শিশুকে হাত-পা বেঁধে নির্যাতন, শিক্ষকসহ গ্রেফতার ৩

চুরির অপবাদে ১২ বছরের শিশুকে হাত-পা বেঁধে নির্যাতন, শিক্ষকসহ গ্রেফতার ৩

জয়নাল আবেদীন: চুরির অপবাদ দিয়ে রিফাত মন্ডল নামের বারো বছরের শিশুকে হাত-পা বেঁধে নির্যাতনের অভিযোগে রংপুরের পীরগঞ্জ থানা পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যায় এক শিক্ষকসহ তিনজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন- স্কুল শিক্ষক আবু বক্কর সিদ্দিক ওরফে সাজু মাস্টার আনিসুল ইসলাম ওরফে আলম ও মো. তাজুল ইসলাম । ঘটনার সূত্রপাত গত ২৪ নভেম্বর উপজেলার কুমেদপুর ইউনিয়নের শিবপুর গ্রামে বাইসাইকেল চুরির ঘটনায় জড়িত সন্দেহে শিশু রিফাত মন্ডলকে হাত-পা বেঁধে নির্যাতন করে অভিযুক্তরা। পঞ্চম শ্রেণির ছাত্রা রিফাত কুমেদপুর ইউনিয়নের মরারপাড়া গ্রামের মোখলেছার রহমান দুলার ছেলে।

পুলিশ এবং স্থানীয় সুত্রে জানা গেছে গত ২৩ নভেম্বর স্কুলশিক্ষক আবু বক্কর সিদ্দিক ওরফে সাজু মাস্টারের শ্বশুরের একটি বাইসাইকেল হারিয়ে যায়। এ ঘটনার পরদিন শিশু রিফাত মন্ডলকে বাইসাইকেল চুরির অপবাদে একটি চাতালে আটকে রাখে শিক্ষক সাজুসহ তার লোকজন। পরে সেখানে ফুল মিয়ার বাড়ির সামনে নিয়ে এসে রিফাতের হাত-পা বেঁধে জনসম্মুখে অমানবিক নির্যাতন করে শিক্ষক সাজুসহ তার সহযোগীরা।খবর পেয়ে রিফাতের বাবা ঘটনাস্থলে পৌঁছে শর্তসাপেক্ষে সাদা কাগজে স্বাক্ষর করে নিজ জিম্মায় ছেলেকে নিয়ে যান। সে সময় কে বা কারা হাত-পা বেঁধে নির্যাতন করার পুরো ঘটনাটি ভিডিও ধারণ করে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে যাওয়া ভিডিওটি পুলিশের দৃষ্টিগোচর হলে শিশু নির্যাতনকারী তিনজনকে গ্রেফতার করে পুলিশ ।

বিষয়টি নিশ্চিত করে রংপুর জেলা পুলিশ সুপার প্রকৌশলী মো: ফেরদৌস আলী চৌধুরী বলেন, শিশু নির্যাতনের ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থীর পিতা ছয়জনের নামসহ অজ্ঞাত আরও কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন এবং ওই মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments