বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে জমিজমা নিয়ে মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ

ঈশ্বরদীতে জমিজমা নিয়ে মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে সাধারণ মানুষকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রাণির অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে ভুক্তভোগী ৫ পরিবার জনাকীর্ণ সংবাদ সম্মলনে সাবেক বিএনপি নেতা কামরুজ্জামান সিরাজকে ভূমিদস্যু আখ্যায়িত করে তার বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরা হয়।

পরিবারগুলোর পক্ষে ঈশ্বরদী প্রেসক্লাব মিলানায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আওয়ামীলীগ নেতা আবুল কাশেম গোলবার বলেন, নিজেদের ক্রয়কৃত ভোগদখলে থাকা জমির ভূয়া মালিক সেজে ভূমিদস্যু সিরাজ আমাদের বিবাদি বানিয়ে পাবনার ম্যজিষ্ট্রেট আদালেত পিটিশন মামলা করে নানাভাবে হয়রাণি করছে। দলবদল করে ওই নেতা সিরাজ বর্তমানে কতিকয় আওয়ামীলীগের নেতার ছত্রছায়ায় এসব কর্মকান্ড করছে। জাতীয় ছাত্রসমাজের তৎকালীন নেতা ও জাতীয়তাবাদী কৃষকদলের পৌর শাখার সাবেক সভাপতি পাতিলাখালী গ্রামের কামরুজ্জামান সিরাজ জমি জটিলাতর জের ধরে এ পর্যন্ত ৫৬টি মামলায় বিভিন্ন মানুষকে জড়িয়েছেন। সম্প্রতি পৌরসভার মেয়র ইসাহক আলী মালিথাকে ভূমি সংক্রান্ত মোকদ্দমায় জড়িয়ে সম্মানহানি করেছে।

ভূক্তভোগী রেনুয়ারা বেগম, আনোয়ারা বেগম, জহুরুল কাদের, রবিউল আওয়াল সজিব, সজল মালিথাসহ আরও অনেকেই এসময় উপস্থিত ছিলেন।

এবিষয়ে অভিযুক্ত কামরুজ্জামান সিরাজের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বর্ণিত ঘটনা সাজানো ও মিথ্যা বলে দাবি করেছেন। তিনি বলেন, আমার দাদার বয়মূলে খরিদা সম্পত্তি আবুল কাশেম গোলবার, আহসানগং টেম্পার করে খতিয়ানের পাতা জাল করেছে। ওই সম্পত্তিতে আমার বাপ-দাদার কবর রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments