বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাতুচ্ছ বিষয়কে কেন্দ্র ঈশ্বরদীতে রিক্সা চালককে গুলি করে হত্যা

তুচ্ছ বিষয়কে কেন্দ্র ঈশ্বরদীতে রিক্সা চালককে গুলি করে হত্যা

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে মামুন হোসেন (২৫) নামে এক রিক্সা চালককে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার রাত সাড়ে ৮টার দিকে পৌর শহরের কাচারিপাড়া কড়ইতলায় এ ঘটনা ঘটে। নিহত মামুন হোসেন পিয়ারাখালী এলাকার মানিক হোসেনের ছেলে। আহতরা হলেন, পিয়ারাখালী এলাকার শরীফ হোসেনের ছেলে রকি (২৬) ও বাবু ওরফে বরকি বাবুর ছেলে সুমন (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঈশ্বরদী বিমানবন্দর সড়কের কাচারিপাড়া মোড়ে যাত্রীবাহী ভটভটি ও লেগুনার সংঘর্ষে লেগুনার সামনের গ্লাস ভেঙ্গে যায়। লেগুনার চালক ভটভটির গতিরোধ করে চালকের কাছে গ্লাস ভাঙ্গার জরিমানা দাবি করেন। কাচারীপাড়া মোড়ে চায়ের দোকানে বসে থাকা মামুন (২৫), রকি (২৬) ও সুমন দুই চালকের মাঝে বাকবিতন্ডা থামাতে যায়। এসময় রহিমপুর গ্রামের নুর মোহাম্মদ নুরুর ছেলে আনোয়ার হোসেনের (৪০) ঘটনাস্থলে এসে মামুন, রকি, সুমনসহ ভটভটি চালককে হুমকি-ধামকি দেয়। এরা পাল্টা আনোয়ারের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। পরে আনোয়ারের সমর্থনে তিনটি মোটর সাইকেলে ৯ জন ও রিক্সায় আরো দু’জনসহ ১১ জন ঘটনাস্থলে আসার পর মামুন, রকি, সুমনসহ স্থানীয়দের সাথে সংঘর্ষ বেঁধে যায়।

নিহত মামুনের মামা মনিরুল ইসলাম জানান, বাকবিতন্ডার সময় আনোয়ার হোসেন নেশাগ্রস্থ ছিল। তারা ভটভটির চাঁদা আদায়ের সঙ্গে যুক্ত। আনোয়ার ঘটনাস্থলে এসে ভটভটি চালকের পক্ষ নিয়ে লেগুনার চালক ও এলাকার লোকজনের ওপর চড়াও হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে গেলে আনোয়ার পিস্তল বের করে মামুন ও সুমনকে গুলি করে এবং আনোয়ারের সহযোগীরা রকিকে ছুরিকাঘাত করে। তলপেটে গুলি লাগায় মামুন ঘটনাস্থলেই মারা যায়। আহত রকি ও সুমনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী হাসপাতালের কর্মরত চিকিৎসক রহিমা ফেরদৌসী জানান, মামুনকে হাসপাতালে আনার আগেই মারা গেছে। গুরুতর আহত সুমন ও রকিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোম্বামী জানান, প্রাথমিকভাবে জানতে পেরেছি, ভটভটি ও লেগুনার সংঘর্ষে সামনের গ্লাসভাঙ্গার মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ সংঘর্ষ ঘটেছে। এ কে বা কারা জড়িত তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments